ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

গানওয়ালার মিউজিক্যাল ফিল্মে অমৃতা-জামশেদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৩ ৩:৪৭:২৮ এএম
শাওন গানওয়ালা-জামশেদ শামীম-অমৃতা খান

শাওন গানওয়ালা-জামশেদ শামীম-অমৃতা খান

সঙ্গীতশিল্পী সাজ্জাদ হোসেন শাওন গানের ভুবনে শাওন গানওয়ালা হিসেবে পরিচিত। ‘ইচ্ছে মানুষ’খ্যাত এই গায়ক এবার ‘জায়গা দিও’ শিরোনামের মিউজিক্যাল ফিল্ম নিয়ে দর্শক-শ্রোতামহলে আসছেন। 

লুৎফর হাসানের কথায় গানটির সুরারোপ করেছেন শাওন নিজেই। সঙ্গীতায়োজনে আমজাদ হোসেন। ঢাকা ও নারায়নগঞ্জের বেশ কিছু নয়নাভিরাম দৃশ্যায়নে নির্মিত হয়েছে মিউজিক্যাল ফিল্মটি।

এটি নির্মাণ করেছেন অভিনেতা ও পরিচালক রাশেদ মামুন অপু। এতে অভিনয় করেছেন- চিত্রনায়িকা অমৃতা খান ও অভিনেতা জামশেদ শামীম। 

এর আগে ৬টি একক, একটি ধারাবাহিক নাটক পরিচালনা করলেও এবারই প্রথম মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করলেন রাশেদ মামুন অপু। 

এ প্রসঙ্গে উচ্ছ্বসিত অপু জানালেন, প্রথমবার মিউজিক্যাল ফিল্ম বানালাম। বেশ ভালোলাগা কাজ করছে। গান-গল্প রেডি করে ধ্রুব দা’র সাথে বসি। তিনি গল্প শুনে বললেন- কবে শটিং করতে চান? দায়িত্ব বেড়ে গেল বহুগুন। সেই দায়িত্ব নিয়েই নির্মাণ করেছি ‘জায়গা দিও’ মিউজিক্যাল ফিল্মটি। এটি আমার একটি ভালোবাসার সন্তান। এক ভিডিওতে পাওয়া যাবে তিন ধরনের স্বাদ। থাকছেন চলচ্চিত্র নাটক ও গানের মানুষেরা। আশা করছি কাজটি সবার ভালো লাগবে। 

শাওন গানওয়ালা বলেন, আমার অনেক পছন্দের একটি গান। মিউজিক্যাল ফিল্মটিও দর্শকদের চোখের আরাম দেবে। গানটির সঙ্গে সামঞ্জস্য রেখে নির্মাণ করা হয়েছে এর নান্দনিক  ভিডিওটি। গানটি শুনতে বা দেখতে বসে নিরাশ হবেন না কেউই।

বৃহস্পতিবার (৪ এপ্রিল)  ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে মিউজিক্যাল ফিল্মটি। এর পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-03 03:47:28