ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

গুলিতে নিহত মার্কিন র‌্যাপার নিপসি হাসল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০১ ৫:৫২:২৪ পিএম
মার্কিন র‌্যাপার নিপসি হাসল

মার্কিন র‌্যাপার নিপসি হাসল

বন্দুকধারীর গুলিতে নিহত হয়েছেন ৩৩ বছর বয়সী মার্কিন র‌্যাপ তারকা নিপসি হাসল। রোববার (৩১ মার্চ) স্থানীয় সময় দুপুরের দিকে লস অ্যাঞ্জেলেসের ‘ম্যারাথন ক্লোথিন’ নামের একটি কাপরের দোকানের সামনে গুলিতে নিহত হন এই সঙ্গীত তারকা।

জানা গেছে, রোববার বিকেলে দক্ষিণ লস অ্যাঞ্জেলেসের পশ্চিম স্লসান অ্যাভিনিউ এলাকায় নিজের কাপড়ের দোকান ম্যারাথন ক্লথিংয়ের সামনে দাঁড়িয়েছিলেন নিপসি। অজ্ঞাত এক ব্যক্তি হঠাৎ সেখানে গুলি চালাতে শুরু করে। কয়েকটি গুলি লাগার সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন এই র‌্যাপ তারকা। 

এরপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যাই হামলাকারী। হাসপাতালে নেওয়ার আগেই ঘটনাস্থলে মারা যান নিপসি। হামলায় আহত হয়েছেন আরও একজন পথচারী। তবে নিপসি হাসলকে উদ্দেশ্য করে বন্দুকধারী গুলি ছুঁড়েছেন কি না এ বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

হামলার কয়েক ঘন্টা আগেই একটি টুইট করেছিলেন নিপসি। সেখানে লিখেন, ‘শক্তিশালী শত্রু থাকা ভালো’। আর এই টুইটই তদন্তকারীদের মনে প্রশ্ন জাগিয়েছে। এর জের ধরেই তারা মনে করছেন, কোনো কারণে হয়তো হামলার ঈগিত পেয়েছিলেন নিপস।

চলতি বছর নিপস হাসল তার ‘ভিক্টরি ল্যাপ’ অ্যালবামের জন্য গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হয়েছিলেন।

তার মৃত্যুতে মার্কিন সঙ্গীত ভুবনে শোকের ছায়া নেমে পড়েছে। সুগভীর শোক প্রকাশ করেছেন বিখ্যাত মার্কিন গায়িকা রিহানা।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
ওএফবি                     

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-01 17:52:24