ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা হচ্ছেন অ্যামি জ্যাকসন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
মা হচ্ছেন অ্যামি জ্যাকসন অ্যামি জ্যাকসন ও জর্জ পানিয়োটা

সুখবর দিলেন ব্রিটিশ বংশোদ্ভূত ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন। মা হতে যাচ্ছেন তিনি। রোববার (৩১ মার্চ) ইনস্টাগ্রামে বিষয়টি জানান এই তারকা।

চলতি বছরের শুরুতে  দীর্ঘদিনের প্রেমিক ব্রিটিশ ব্যবসায়ী জর্জ পানিয়োটার সঙ্গে বাগদান সারেন অ্যামি। ২০১৫ সাল থেকে তাদের প্রেম।

জর্জ ব্রিটিশ দ্য অ্যাবিলিটি গ্রুপের মালিক আন্দ্রেস পানিয়োটার ছেলে। বিয়ের আগেই মা হবার খবর জানালেন এই অভিনেত্রী।

অ্যামি জ্যাকসন জর্জের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমি ছাদে উঠে চিৎকার করে এই খবরটা জানানোর অপেক্ষায় ছিলাম। আর আজকের দিনটি মা দিবসের হিসেবে আমার কাছে যথার্থ মনে হচ্ছে। আমি এখন পৃথিবীর অন্য সবকিছুর চেয়ে তোমাকে বেশি ভালোবাসতে শুরু করেছি। এটি প্রকৃত এবং আসল ভালোবাসা। ছোট্ট লিব্রা তোমার সঙ্গে দেখা করার জন্য আমরা আর অপেক্ষা করে থাকতে পারছি না। ’

পোস্টটির কমেন্টের ঘরে দর্শক ও ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তারা।

অ্যামি জ্যাকসন ১৬ বছর বয়সে মডেলিং ক্যারিয়ার শুরু করেন। ২০০৯ সালে তিনি ‘মিস টিন ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। বড় পর্দায় তার অভিষেক ঘটে অ্যাএল বিজয় পরিচালিত তামিল সিনেমা ‘মাদ্রাসাপাত্তিনাম’র মধ্য দিয়ে। তামিলের পাশাপাশি অ্যামি হিন্দি, তেলেগু ও কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করেছেন।

২৬ বছর বয়সী এই তারকাকে সর্বশেষ রজনীকান্তের ‘২.০’ সিনেমায় দেখা গেছে। ২০২০ সালে গ্রিসে অ্যামি ও জর্জের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।