ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মোদির কবিতায় অনুপ্রাণিত হয়ে লতার গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
মোদির কবিতায় অনুপ্রাণিত হয়ে লতার গান লতা মঙ্গেশকর-নরেন্দ্র মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কবিতায় অনুপ্রাণিত হয়ে ‘সৌগন্ধ মুঝে সি মিট্টি কি’ শিরোনামে একটি গান গাইলেন লতা মঙ্গেশকর।

গানের সুর করেছেন ময়ূরেশ পাই। সঙ্গীতায়োজন করেছেন গৌরব ভাসওয়ানি।

শনিবার (৩০ মার্চ) লতা মঙ্গেশকরের ইউটিউব চ্যানেল এলএম- এ গানটি প্রকাশ পায়। এ গানটির মাধ্যমে পুলওয়ামার শহীদের প্রতি শ্রদ্ধা জানালেন লতা।

গানটি পোস্ট করে টুইটারে লতা মঙ্গেশকর লেখেন, ‘সৌগন্ধ মুঝে সি মিট্টি কি’ গানটি মোদির একটি কবিতা থেকে অনুপ্রানিত হয়ে করা হয়েছে। এ কবিতাটি সম্প্রতি পুলওয়ামার একটি জনসভায় সৈনিকদের উদ্দেশ্যে পাঠ করেন মোদি।

লতা মঙ্গেশকরের টুইটের উত্তরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটে লেখেন, আমি আপনার গভীর স্নেহ এবং আশির্বাদ দ্বারা অনুপ্রাণিত হয়েছি।  

কয়েক দিন পরই ভারতের লোকসভা নির্বাচন। নির্বাচনের আগে লতার কণ্ঠের এই গানটি মোদির পক্ষে ইতিবাচক প্রভাব ফেলবে বলে অনেকে ধারণা করছেন।  

অবশ্য এরইমধ্যে লতার কণ্ঠের ‘সৌগন্ধ মুঝে সি মিট্টি কি’ গানটি লোকসভা নির্বাচনের প্রচারণা হিসেবে ব্যবহার শুরু করেছে বিজেপি সমর্থকেরা।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।