ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আগামীর নির্মাতা’র সেরা দশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
‘আগামীর নির্মাতা’র সেরা দশ আগামীর নির্মাতার সেরা দশজন

ঢাকা: প্রতিভাবান তরুণ নির্মাতাদের খোঁজে মেরিল প্রথম আলোর উদ্যোগে ফেইম ফ্যাক্টরি আয়োজিত ‘আগামীর নির্মাতা’র সেরা ১০ জন নির্বাচিত হয়েছেন। 

গত শনিবার (২৩ মার্চ) বিচারকদের তত্ত্বাবধানে পুরো ইন্টারভিউ প্রক্রিয়া শেষে ১০ জনের নাম প্রকাশ করা হয়।

তারা হলেন- মো. জহিরুল ইসলাম, প্রজ্ঞা আহম্মদ জ্যোতি, তাছনুফা সিমি, নভেরা নিক্কন, মো. ইয়াসির ইউনুছ, তানভীর আহম্মদ চৌধুরী, আবু রায়হান, লস্কর নিয়াজ মাহমুদ, তাসমিয়া আফরিন মৌ ও মাহমুদ হাসান।

এর আগে শুক্রবার (২২ মার্চ) ১০০ জন তরুণ নির্মাতাদের নিয়ে ওয়ার্কশপ করেন দেশসেরা নির্মাতারা। ওয়ার্কশপ শেষে প্রতিযোগীদের ইন্টারভিউ সেশন অনুষ্ঠিত হয়। বিচারকদের তত্ত্বাবধানে পুরো ইন্টারভিউ প্রক্রিয়া সম্পন্ন হয়।

বিচারকের দায়িত্ব পালন করেন গিয়াস উদ্দিন সেলিম, রুবাইয়াত হোসেন, অমিতাভ রেজা চৌধুরী, আবু শাহেদ ইমন, মোস্তফা সরয়ার ফারুকী ও মেজবাউর রহমান সুমন। ইন্টারভিউ শেষে সেরা ১০ জনের নাম প্রকাশ করা হয়।

প্রতিযোগিতার বর্তমান ধাপে সেরা ১০জন প্রতিযোগীকে বিচারকদের তত্ত্বাবধানে ১০টি ফিল্ম বানাতে হবে। যেই ফিল্মের ওপর বিচারক এবং দর্শকদের সম্মিলত ভোটের মাধ্যমে বাছাই করা হবে সেরা ৩ নির্মাতা। প্রতিযোগিতার পরবর্তী ধাপে নির্বাচন করা হবে বিজয়ী নির্মাতা। সেরা নির্মাতা পাবেন কান ফিল্ম ফেস্টিভাল Marché du Film-এ যাওয়ার এবং মেরিল প্রথম আলোর পুরস্কার মঞ্চে উপস্থিত থাকার সুযোগ। বিবেচনা করে বাছাই করা হবে সেরা ৩ নির্মাতা।

বিস্তারিত জানতে চোখ রাখুন ‘মেরিল প্রথম আলো’ ফেসবুক পেজ https://www.facebook.com/Meril.ProthomAlo/ এবং ভিজিট করুন: www.merilprothomalo.com

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।