ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

শঙ্কামুক্ত খুরশীদ আলম, তবে…

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
শঙ্কামুক্ত খুরশীদ আলম, তবে… খুরশীদ আলম

একুশে পদক প্রাপ্ত সঙ্গীতশিল্পী খুরশীদ আলম বর্তমানে রাজধানীর গ্রিন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এখন তিনি শঙ্কামুক্ত রয়েছেন বলে তার ছোটো ভাই সারোয়ার আলম মামুন জানিয়েছেন।

গুণী এই শিল্পীর বর্তমান অবস্থা সম্পর্কে রোববার পৌনে ১২টায় তিনি বাংলানিউজকে বলেন, শনিবার (৩০ মার্চ) রাতে তার দাঁতের এবং মুখের এক্স-রে হয়েছে। এখনো রিপোর্ট না দিলেও ভয়ের কোনো কারণ নেই বলে ডাক্তার জানিয়েছেন।

রোববার (৩১ মার্চ) সিটি স্ক্যান হবে। এরপর সবগুলো রিপোর্ট পাওয়ার পরই তার উন্নত চিকিৎসার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। এখন আমরা আপাতত সিটি স্ক্যান রিপোর্টের অপেক্ষায় আছি। দোয়া করবেন যেনো- ভালো রিপোর্টই আসে এবং তিনি দ্রুত সুস্থ হয়ে উঠেন।

তার আগে শনিবার (৩০ মার্চ) পরিবারের সিদ্ধান্তে উন্নত চিকিৎসার জন্য খুরশীদ আলমকে এয়ার অ্যাম্বুলেন্স করে ঢাকায় আনা হয়।

শুক্রবার (২৯ মার্চ) দিনগত রাত তিনটার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের চারমাথা এলাকায় মালবাহী ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে গুণী এই সঙ্গীতশিল্পী আহত হন। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করানো হয়।

শজিমেক হাসপাতালের অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় মাথায় মুখে এবং দাঁতে বেশি আঘাত (চারটি দাঁত ভেঙে গেছে) পান সংগীতশিল্পী খুরশীদ আলম।

বগুড়ার সংগঠন জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের এক সম্মাননা অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য শুক্রবার বগুড়ায় যান জয়পুরহাটের কৃতী সন্তান জনপ্রিয় কণ্ঠশিল্পী খুরশীদ আলম। রাতের খাবার খাওয়ার জন্য গাড়ি নিয়ে শহরের দিকে গিয়েছিলেন। খাবার শেষে ফেরার পথে দুর্ঘটনায় আহন হন একুশে পদক প্রাপ্ত গুণী এই সঙ্গীতশিল্পী।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।