ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীর কাপুরের সঙ্গে ফের জুটি বাঁধছেন দীপিকা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৯
রণবীর কাপুরের সঙ্গে ফের জুটি বাঁধছেন দীপিকা? রণবীর কাপুর ও দীপিকা পাড়ূকোন

২০১৫ সালে ইমতিয়াজ আলীর ‘তামাশা’ সিনেমায় শেষবার একসঙ্গে বড় পর্দায় দেখা যায় রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকে। এরপর চার বছর কেটে গেলেও সাবেক এই প্রেমিক যুগলকে আর একসঙ্গে পর্দায় অভিনয় করতে দেখা যায়নি।

তবে রণবীর-দীপিকা ভক্তদের হয়তো আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। সম্প্রতি শোনা যাচ্ছে, পরিচালক লাভ রঞ্জনের পরবর্তী সিনেমায় নাকি তাদের আবারও জুটি বাঁধতে দেখা যাবে।

অ্যাকশন-থ্রিলার সিনেমাটিতে এই জুটির সঙ্গে আরও অভিনয় করবেন অজয় দেবগণ।

সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র বলেছেন, ‘বিষয়টি সত্যি, তবে এখনো তারা কাগজে-কলমে চুক্তিবদ্ধ হননি। তাই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। ’

এক সময় রণবীর-দীপিকার প্রেম করা নিয়ে অনেক গুঞ্জন ছড়িয়েছিল। তবে পরবর্তীতে তাদের সম্পর্ক স্থায়ী রূপ পায়নি। দীপিকা ঘর বাঁধেন আরেক অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে। আর রণবীর কাপুর এখন আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

এদিকে সম্প্রতি একটি কোম্পানির বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন রণবীর-দীপিকা। এখন প্রেমের সম্পর্ক না থাকলেও জানা যায়, দু’জনই নাকি একে অপরকে সঙ্গ দিতে বেশ ভালোবাসেন।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধে রণবীর কাপুর এখন পর্যন্ত ‘তামাশা’, ‘ইয়ে জাওয়ানি হ্যা দেওয়ানি’ ও ‘বাচনা অ্যায় হাসিনো’ সিনেমায় অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।