ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকায় আনা হচ্ছে সড়ক দুর্ঘটনায় আহত শিল্পী খুরশীদ আলমকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৯
ঢাকায় আনা হচ্ছে সড়ক দুর্ঘটনায় আহত শিল্পী খুরশীদ আলমকে সংগীতশিল্পী খুরশীদ আলম

বগুড়া: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী খুরশীদ আলমকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্স করে তাকে ঢাকায় আনা হচ্ছে।

পরিবারের সিদ্ধান্তে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হচ্ছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

শনিবার (৩০ মার্চ) দুপুর ২টা ১০ মিনিটে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন সংগীতশিল্পী খুরশীদ আলমকে নিয়ে একটি এয়ার অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।

বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের পরিদর্শক রফিকুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (৩০ মার্চ) দিনগত রাত তিনটার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের চারমাথা এলাকায় মালবাহী ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে একুশে পদকপ্রাপ্ত এই সংগীতশিল্পী আহত হন। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

শজিমেক হাসপাতালের অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় মাথায় বেশি আঘাত পান সংগীতশিল্পী খুরশীদ আলম। সকালের দিকে তার মাথার সিটিস্ক্যান করানো হয়েছে। তিনি শঙ্কামুক্ত রয়েছেন।

তবে দুর্ঘটনায় তার চারটি দাঁত ভেঙে গেছে। সবমিলে জনপ্রিয় এই শিল্পীর চিকিৎসার জন্য হাসপাতালের উপ-পরিচালক ডা. মুসা আল মনসুরের নেতৃত্বে সাত সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিলো।

পরিবারের পক্ষ থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার অনুরোধ জানানো হয়। সে অনুযায়ী জনপ্রিয় এই শিল্পীকে একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয় বলে শজিমেকের অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল জানান।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
এমবিএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।