ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

প্রথমবার প্রীতম হাসানের সুরে ফেরদৌস ওয়াহিদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
প্রথমবার প্রীতম হাসানের সুরে ফেরদৌস ওয়াহিদ ফেরদৌস ওয়াহিদ-প্রীতম হাসান

বরেণ্য সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ প্রথমবারের মতো প্রীতম হাসানের সুর-সঙ্গীতে ‘খোকা’ শিরোনামে একটি গান করলেন। গানটিতে ফেরদৌস ওয়াহিদের সঙ্গে কণ্ঠও দিয়েছেন প্রীতম।

আমার মা বলেছিল খোকা তুই প্রেম করিস না/ভালো ছেলেদের কপালে ভালো মেয়ে জোটে না-  এমন কথার গানটি যৌথভাবে লিখেছেন নুহাশ হুমায়ূন ও প্রীতম।  

এরইমধ্যে ‘খোকা’র গান ভিডিওর কাজও সম্পন্ন হয়েছে।

গানটির পরিকল্পনা এবং ভিডিও নির্মাণ করেছেন নুহাশ হুমায়ূন। ভিডিওতে ফেরদৌস ওয়াহিদ ও প্রীতমের সঙ্গে মডেল হয়েছেন সাফা কবির। এছাড়া  বিশেষ একটি দৃশ্যে অভিনয় করেছেন ড. এজাজ। এ আয়োজনের পৃষ্ঠপোষকতা করেছে টেকনো মোবাইল।  

এ গান প্রসঙ্গে ফেরদৌস ওয়াহিদ বলেন, নিঃসন্দেহে এই সময়ের অন্যতম মেধাবী সঙ্গীত পরিচালক প্রীতম। তার কাজ এবং আইডিয়া দেখে আমি মুগ্ধ। আমার বিশ্বাস গানের পাশাপাশি ভিডিওটি দর্শক উপভোগ্য হবে।

এ প্রসঙ্গে প্রীতম হাসান বলেন,  আমি আর নুহাশ ভাই দীর্ঘ পরিকল্পনার পর গানটি দাঁড় করিয়েছি। গানের গল্পের সঙ্গে মিল রেখেই ভিডিও নির্মিত হয়েছে। তিনদিন মিরপুরের কোক স্টুডিওতে ভিডিওটির শুটিং হয়েছে। কাজটির জন্য অনেক পরিশ্রম করেছি। এটা আমার অন্যতম একটি প্রিয় কাজ। ভিডিওটি হরর ধরনের। মজা আছে, মাস্তি আছে। আশাকরি সবার ভালো লাগবে।

বৃহস্পতিবার ( ২৮ মার্চ) রাত ৮টায় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।