ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভারত-আমেরিকার যৌথ প্রযোজনার সিনেমায় ইমন সাহা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
 ভারত-আমেরিকার যৌথ প্রযোজনার সিনেমায় ইমন সাহা ইমন সাহা

খ্যাতনামা সঙ্গীত পরিচালক ইমন সাহা এবার ভারত-আমেরিকার যৌথ প্রযোজনার একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমায় সঙ্গীত পরিচালনা করতে যাচ্ছেন।

বিশেষ এই কাজটি নিয়ে বুধবার (২৭ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন ইমন সাহা। সেখানে তিনি লিখেছেন- আনন্দের খবর হলো, আমি ভারত-আমেরিকার যৌথ প্রযোজনার স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘অ্যা বারবারস স্টোরি’তে সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করতে যাচ্ছি।

এতে ভারতীয় অংশের অভিনেতা-প্রযোজক প্রকাশ ঝাঁ। এটি পরিচালনা করবেন মুশফিকা মাসুদ।  

জানা গেছে, মে থেকে লাদাখে শুরু হবে সিনেমাটির শুটিং। সন্ত্রাসবাদী গল্পের ওপর নির্মিত হবে সিনেমাটি। এতে একজন নাপিতের সন্তান হারানোর কাহিনী তুলে ধরা হবে।

আট বার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন প্রকাশ ঝাঁ। তার পরিচালিত উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে- ‘রাজনীতি’ ‘অপহরন’ ‘দামুল’ প্রভৃতি। এদিকে দেশিয় সিনেমার গানে সফলতার ধারাবাহিকতায় ৬বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ইমন সাহা।  

বর্তমানে ফ্লোরিডার একটি বিশ্ববিদ্যালয়ে সঙ্গীতের ওপর পড়াশোনা করছেন ইমন সাহা। তার আগে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীত পরিচালক এ আর রহমানের ‘এ এম কলেজ অব মিউজিক অ্যান্ড টেকনোলজি’ থেকে ওয়েস্টার্ন ক্ল্যাসিক্যাল মিউজিকের ওপর উচ্চতর ডিগ্রি অর্জন করেন গুণী এই সঙ্গীত পরিচালক।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।