ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমার কণ্ঠে ‘বাংলাদেশ’ বন্দনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
সালমার কণ্ঠে ‘বাংলাদেশ’ বন্দনা সালমা

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ‘বাংলাদেশ’ শিরোনামের দেশাত্মবোধক গান ভিডিও নিয়ে দর্শক-শ্রোতামহলে এলেন কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। গানটিতে তার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন নাদিম।

জন্ম আমার এদেশে মরণও যেনো এখানে হয়/এই বাংলার বুকেই আমি থাকতে চাই সব সময়/সংকটে সংগ্রামে আগলে রবো প্রতিক্ষণে/লাখো শহীদের রক্তে কেনা আমার বাংলাদেশ/বাংলাদেশ বাংলাদেশ আমি গর্বিত তোমার জন্য/ বাংলাদেশ বাংলাদেশ পৃথিবীর বুকে তুমি অন্যন্য- এমন কথার গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর-সঙ্গীতায়োজন করেছেন নাদিম।

দেশের বিভিন্ন নয়নাভিরাম দৃশ্যায়নে নির্মিত হয়েছে গান ভিডিওটি। এটি নির্মাণ করেছেন রিয়াজ আহমেদ। ভিডিওতে আছেন সালমা ও নাদিম।

এ গান প্রসঙ্গে সালমা বলেন, দেশপ্রেমের চেতনা থেকে দেশের গানটি করেছি। শিল্পী হিসেবে দেশের গান করা আমার দায়িত্ব। এছাড়া দেশের গানের প্রতি আমার দারুণ দুর্বলতা রয়েছে। কারণ দেশের গান মানুষের মনে সহজে দেশপ্রেম জাগাতে পারে। আশা করছি ‘বাংলাদেশ’ গানটিও সবার ভালো লাগবে। চেষ্টা করবো, আগামীতেও ভালো কিছু দেশের গান করার।

সোমবার (২৫ মার্চ) রাতে সালমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পায়।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।