ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

অপূর্বর গল্প ভাবনায় টয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৫ ৭:৩৫:০৭ পিএম
অপূর্ব-টয়া

অপূর্ব-টয়া

জুটিবদ্ধ হয়ে আবারো একটি নাটকে অভিনয় করলেন ছোটো পর্দায় দর্শপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব-মুমতাহীনা টয়া। নাটকের নাম ‘ছেলেটি ভাগ্যবান ছিলো না’।

অপূর্ব’র গল্প ভাবনায় রণক ইকরামের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন মোহন আহমেদ।

নাটকের গল্পে আরিফকে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে দেখা যাবে। অন্যদিকে সুবর্ণা ছটফটে তন্বী তরুণী। আরিফ সাহেব খানিকটা বদমেজাজী। আর নিজেকে একজন দুর্ভাগা বলে মানেন। 
এজন্যে একান্ত সময় কাটাতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। আশে পাশের সবাই তাকে বেশ সমীহ করে। এর মধ্যেই তার পরিচয় হয় সুবর্ণার সঙ্গে। সুবর্ণা যেমন ছটফটে তেমনি কাউকে পড়োয়া করার মানুষ না। 

এদিকে দুর্ভাগা আরিফ একবার জীবন থেকে পালিয়ে বাঁচে তো আরেকবার সব হিসেব পাল্টে দিতে চান। কিন্তু শেষমেষ কী ঘটে জানতে হলে দেখতে হবে ‘ছেলেটি ভাগ্যবান ছিল না’। 

নাটকটিতে আরিফ চরিত্রে জিয়াউল ফারুক অপূর্ব এবং সুবর্ণা চরিত্রে অভিনয় করেছেন টয়া। এতে আরো অভিনয় করেছেন- মনিরুল ইসলাম, নান্নু মল্লিক, শ্রাবণী খান, নুসরাত লিয়া, আলামিন সুমন, তুষার হাসান প্রমুখ। 

নাটকটির চিত্রগ্রহণ করেছেন নাঈম ফুয়দি, সম্পাদনা ও রঙ বিন্যাস করেছেন সাইফ রাসেল। এর আবহ সঙ্গীত করেছেন অমিত চ্যাটার্জী। আগামী শুক্রবার (২৯ মার্চ) এসএ টিভিতে প্রচারের পর নাটকটি প্রযোজনা প্রতিষ্ঠান মাই সাউন্ড’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ছাড়া হবে।

এই নাটক প্রসঙ্গে অপূর্ব বলেন, এককথায় সব দিক মিলিয়ে দারুণ একটি কাজ হয়েছে। আশা করছি নাটকটি দর্শক উপভোগ্য হবে।

টয়া বলেন, অপূর্ব ভাইয়ের অভিনয় আমার ভালো লাগে। তার সঙ্গে অভিনয় করাটা খুব আনন্দের। এই নাটকটিও ভালো হয়েছে। প্রচারের পরই দর্শকরা তা অনুধাবণ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14