ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

মোদীর বায়োপিকে গান না লিখেও ট্রেলারে জাভেদের নাম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২২ ৯:৩১:৪৬ পিএম
জাভেদ আখতার ও ‘পিএম নরেন্দ্র মোদী’র পোস্টার

জাভেদ আখতার ও ‘পিএম নরেন্দ্র মোদী’র পোস্টার

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’র ট্রেলার প্রকাশ পেয়েছে বৃহস্পতিবার (২১ মার্চ)। ট্রেলারটির শেষে সিনেমার সকল কলাকুশলীদের নামের সঙ্গে গীতিকার হিসেবে শোভা পাচ্ছে জাভেদ আখতারের নাম।

তবে কিংবদন্তি এই গীতিকারের দাবি এই সিনেমার কোনও গানের কথাই তিনি লিখেননি। বিষয়টি নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেছেন।

তার নামযুক্ত ‘পিএম নরেন্দ্র মোদী’র সেই পোস্টারটি শেয়ার করে জাভেদ আখতার টুইটারে লেখেন, ‘সিনেমাটির পোস্টারে আমার নাম দেখতে পেয়ে আমি হতভম্ব। এই সিনেমার জন্য আমি কোনো গান লিখিনি।’জাভেদ আখতারের টুটার পোস্টএদিকে ট্রেলার প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা আলোচনা শুরু হয়। সবার প্রশ্ন, যেখানে জাভেদ আখতার নিজেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তার দল বিজেপি সরকারের বিপক্ষে, সেখানে কীভাবে তিনি সিনেমাটিতে গান লিখলেন? যদিও নিজের অবস্থান জানালেন জাভেদ।

সিনেমাটিতে মোদির চরিত্রে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। সিনেমাটি পরিচালনা করেছেন ওমাং কুমার। এর আগে তিনি জাতীয় পুরস্কার বিজয়ী সিনেমা ‘মেরি কম’ এবং ‘সরবজিত’ নির্মাণ করেছেন। ৫ এপ্রিল ‘পি এম নরেন্দ্র মোদী’ ভারতে মুক্তি পেতে যাচ্ছে।

**‘পিএম নরেন্দ্র মোদী’ ট্রেলার

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14