ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

নায়িকা খুঁজে পেলেন বরুণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২২ ৭:৩৩:৫০ পিএম
বরুণ ধাওয়ান ও সারা আলী খান

বরুণ ধাওয়ান ও সারা আলী খান

শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হলো। ডেবিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমার রিমেকে বরুণ ধাওয়ানের নায়িকা হতে যাচ্ছেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। ‘মে তেরা হিরো’ ও ‘জুড়ুয়া ২’র পর ফের বাবার পরিচালনায় কাজ করছেন বরুণ।

বিষয়টি নিশ্চিত করে সিনেমাটির কাহিনীকার ফরহাদ সামজি বলেন, ‘বরুণের মতো নিবেদিত অভিনেতার সঙ্গে কাজ করতে পারা যে কোনও লেখকের জন্য আশীর্বাদ। সম্প্রতি আমি তাকে স্ক্রিপ্টের খসড়া পড়ে শুনিয়েছি এবং তিনি শুটিং শুরুর আগে থেকে অনুশীলনের জন্য স্ক্রিপ্টের এক কপি আমার কাছে চেয়েছেন। তাছাড়া সারার সঙ্গে আমি দ্বিতীয়বারের মতো কাজ করতে যাচ্ছি।’  

সারা আলী খান পরপর দু’টি হিট সিনেমা উপহার দিয়েছে। ‘কেদারনাথ’র মধ্য দিয়ে ২০১৮ সালে এই অভিনেত্রীর বলিউডে অভিষেক ঘটে। তার মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’। দু’টি সিনেমাই বক্স অফিস দাপিয়ে বেড়েয়েছে।

ডেবিড পরিচালিত ‘কুলি নাম্বার ওয়ান’ মুক্তি পায় ১৯৯৫ সালে। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন গোবিন্দ এবং কারিশা কাপুর। প্রায় ২৪ বছর পর সিনেমাটি পুনরায় নির্মিত হতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-22 19:33:50