ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অজয়ের সঙ্গে পরিনীতি চোপড়া ও সোনাক্ষী সিনহা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
অজয়ের সঙ্গে পরিনীতি চোপড়া ও সোনাক্ষী সিনহা পরিণীতি-অজয়-সোনাক্ষী

বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেতা অজয় দেবগণ। এর মধ্যে একটি হচ্ছে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় ভারতের গুজরাটের ভুজ বিমানবন্দরের একটি ঘটনাকে কেন্দ্র করে সিনেমাটি নির্মিত হচ্ছে।

সম্প্রতি সিনেমাটিতে অভিনয়ের জন্য অজয়ের পাশাপাশি চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া, সোনাক্ষী সিনহা, সঞ্জয় দত্ত রানা দাগুবাতি। প্রযোজক ভূষণ কুমার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সিনেমাটি পরিচালনা করবেন অভিষেক দুধারিয়া। তিনি এর আগে ‘অগ্নিপথ’ এবং ‘সিন্দুর তেরে নাম কা’র মতো টিভি শো পরিচালনা করেছেন। এতে স্কোয়াড্রন লিডার বিজয় কর্ণিকের ভূমিকায় অজয়কে অভিনয় করতে দেখা যাবে। সোনাক্ষী সিনহাকে দেখা যাবে একজন সমাজকর্মীর চরিত্রে।  

১৯৭১ সালে একজন স্কোয়াড্রন লিডার এবং তার ৩০০  জন সাহসী নারী বাহিনী একটি দুর্বল ভারতীয় বিমানবাহিনী কীভাবে পুনর্গঠিত শক্তিশালী করেছিলেন, সেই গল্প গল্পই দেখা যাবে ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’তে। খুব শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
জেআইএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।