ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

বানসালির নতুন সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২১ ১২:২৭:১৬ পিএম
সঞ্জয়লীলা বানসালি ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস

সঞ্জয়লীলা বানসালি ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস

সম্প্রতি সালমান খান ও আলিয়া ভাটকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে সবাইকে চমক দিয়েছেন বলিউড পরিচালক সঞ্জয়লীলা বানসালি। ‘ইনশাল্লাহ’ নামের সিনেমাটির শুটিং খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে। ২০২০ সালের ঈদে এটি মুক্তি পাবে।

এদিকে সালমান-আলিয়ার সিনেমার পর আরেক নতুন সিনেমা ‘গাঙ্গুবাই’ নির্মাণের কথা জানালেন ‘পদ্মাবত’ নির্মাতা। এতে অভিনয় করবেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

সিনেমাটির বিষয় নিশ্চিত করে সঞ্জয়লীলা বানসালি বলেন, ‘গল্পটা আমার খুব পছন্দ হয়েছে। এটি আমার কাছে অনেকদিন ধরেই রয়েছে এবং এই গল্প নিয়ে আমি সিনেমা নির্মাণ করবো। প্রিয়াঙ্কা ও আমি সিনেমাটি নিয়ে আলোচনায় করছি।’

এর আগে বানসালির পরিচালনায় ‘বাজিরাও মাস্তানি’তে প্রিয়াঙ্কা অভিনয় করেছিলেন। ‘গাঙ্গুবাই’ তাদের একসঙ্গে দ্বিতীয় প্রজেক্ট। এতে প্রিয়াঙ্কার বিপরীতে কে অভিনয় করবেন, তা জানা যায়নি।

সম্প্রতি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার কাজ শেষ করে যুক্তরাষ্ট্র থেকে ভারত ফিরেছেন প্রিয়াঙ্কা। খুব শিগগিরই এই সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14