bangla news

শুটিংয়ে আহত হয়ে ৬ সপ্তাহের বিশ্রামে অনন্ত জলিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২০ ৩:১৩:১৫ পিএম
অনন্ত জলিল

অনন্ত জলিল

চিত্রনায়ক অনন্ত জলিল তার নতুন সিনেমা ‘দিন দ্য ডে’র শুটিং করতে সম্প্রতি ইরানে যান। সেখানের হেরাত পাহাড় ও মরুভূমি এলাকায় ১৩ দিন সিনেমাটির শুটিং করেন। সর্বশেষ ১০ মার্চ মরুভূমি এলাকায় শুটিংয়ের সময় উটের পিঠ থেকে পড়ে গিয়ে মারাত্মভাবে আহত হন দেশের আলোচিত এই নায়ক।

এ প্রসঙ্গে অনন্ত জলিল বাংলানিউজকে বলেন, আহত হওয়ার পর ইরানে কয়েক দিন চিকিৎসা নিই। সেখানে সিটি স্ক্যান করানোর পর রিপোর্টে দেখা গেছে, আমার বুকের তিনটা হাড়ের জয়েন ছুটে গেছে। সেখানের ডাক্তার আমাকে দুই সপ্তাহের বিশ্রামে থাকতে বলেন। এরপর আমি সপ্তাহ খানেক আগে দেশে ফিরে আসি। কিন্তু দেশে আসার পর আমার বুকের ব্যথা প্রচণ্ড আকারে বেড়ে যায়। এরপর চার দিন আগে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের উদ্দেশ্যে রওনা করি। সেখানে বামরুনগ্রাদ হাসপাতালে দুই দিনের চিকিৎসা শেষে বুধবার (২০ মার্চ) দুপুরে ঢাকায় ফিরে আসি।

তিনি আরও বলেন, এবার ডাক্তাররা আমাকে দীর্ঘ ৬ সপ্তাহের বিশ্রামে থাকতে বলেছেন। এখন বিশ্রামেই থাকতে হবে। সবাই আমার জন্য দোয়া করবেন, যেনো দ্রুত সুস্থ হয়ে সিনেমার কাজে ফিরতে পারি।

ইরানের হাসপাতালে অনন্ত জলিল

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন দ্য ডে’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অনন্ত জলিল। এর বাংলাদেশ অংশের প্রযোজকও তিনি। তার সঙ্গে এটি প্রযোজনা করছে ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশন। 

বিশ্বের বিভিন্ন দেশ মুসলিমদের ওপর যে নির্যাতন চালাচ্ছে, সেই প্রেক্ষাপটই তুলে আনা হচ্ছে সিনেমাটিতে। বিশেষ করে সিরিয়া, ইয়েমেনে মুসলমানদের নির্যাতনের চিত্রগুলো এতে তুলে ধরা হচ্ছে।

ইসলাম নিয়ে এই সিনেমাটির গল্প ভাবনা অনন্ত জলিলের। গত বছরের জুনে গল্পটি নিয়ে আলোচনা করতে ইরানেও যান তিনি। সে সময় নায়কের এই ভাবনাকে একেবারে সময়োপযোগী বলে মন্তব্য করেন ফারাবি ফাউন্ডেশনের পরিচালক আলীরেজা তাবেশ। এরপর অনন্তের এই ভাবনাকে সাদরে গ্রহণ করে সিনেমাটির কাজ শুরু করেন।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-20 15:13:15