ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

চালক ও সহকারীকে ৫০ লাখ রুপি উপহার দিলেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৯ ৭:৫৮:৪১ পিএম
আলিয়া ভাট

আলিয়া ভাট

বর্তমান সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রীর নাম আলিয়া ভাট। কয়েকদিন আগে তিনি নিজের ২৬ তম জন্মদিনের কেক কেটেছেন।

এদিকে জন্মদিনের আগে একটি দারুণ কাজ করে সবার নজর কেড়েছেন ‘রাজি’খ্যাত এই তারকা। নিজের গাড়ির চালক সুনীল এবং সহকারী আনমোলকে ৫০ লাখ রুপি উপহার দিয়েছেন আলিয়া। মোটা অংকের এই টাকাটা তাদের বাড়ি কেনার জন্য দিয়েছেন বলে জানা যায়।

বলিউডে তারকাদের নিজস্ব কাজের জন্য অনেক লোকজনই থাকেন। মেকআপশিল্পী থেকে হেয়ার ড্রেসার সকলেই তাদের মূল্যবান সেবা দিয়ে থাকেন। তাদের অনেকেই তারকাদের বিশ্বস্ত হয়ে উঠেন এবং অনেক সময় তারাও তারকাদের পরিবারের সদস্য বনে যান।

আলিয়ার অভিনয় ক্যারিয়ার শুরু থেকে এই গাড়ি চালক এবং সহকারী তার সঙ্গে কাজ করছেন। অর্থাৎ বিশ্বস্ততার কারণে এই দুজনকে ৫০ লাখ রুপি দান করে বড় মন আর সাহসিকতার পরিচয়ই দিলেন আলিয়া ভাট।

এরইমধ্যে নাকি জুহু গল্লি ও খার ডন্ডায় বাড়ি বুক করে নিয়েছেন সুনীল-অনমল৷ আর এমন মহৎ উদ্যোগের জন্য অনেকের প্রশংসার জোয়ারে ভাসছেন মহেশ ভাটকন্যা।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
ওএফবি/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-19 19:58:41