ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

চলে গেলেন অভিনেতা রমেন রায় চৌধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৯ ২:০৯:৪০ পিএম
রমেন রায় চৌধুরী

রমেন রায় চৌধুরী

ক্যান্সারের কাছে হেরে না ফেরার দেশে চলে চলেন অভিনেতা রমেন রায় চৌধুরী। মঙ্গলবার (১৯ মার্চ) ভোর ৫টায় নিজ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রবীন এই অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর।

দীর্ঘদিন ধরেই ক্যানসারের পাশাপাশি কিডনি সমস্যায় ভুগছিলেন বর্ষীয়ান এই অভিনেতা। কিছু দিন আগে খানিকটা সুস্থ হয়ে বাসায় ফিরেছিলেন রমেন রায়। হাসপাতাল থেকে বিদায় নেওয়ার পর এবার নিলেন পৃথিবী থেকে বিদায়। মৃত্যুকালে এক পুত্র আর এক কন্যা রেখে গেছেন তিনি। 

মঙ্গলবার দুপুর ১টায় তার মরদেহ টেকনিশিয়ান স্টুডিওতে রাখা হয়। সেখানে সহশিল্পী ও কলাকুশলীরা শেষ শ্রদ্ধা জানান এই অভিনেতাকে।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে রমেন রায় চৌধুরী

নাটক-সিনেমার পাশাপাশি যাত্রাশিল্পেও অনন্য অবদান রেখেছেন রমেন রায়। কাজ করেছেন তপন সিনহা, গৌতম ঘোষের মতো গুণী পরিচালকদের সঙ্গে।

রয়েন রায়ের উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো- ‘সবুজ দ্বীপের রাজা’, ‘অগ্নিসংকেত’, ‘সাথী’, ‘ভাঙা গড়া’, ‘আবার অরণ্যে’। বিশেষ করে ‘বাঞ্ছারামের বাগান’ তার ক্যারিয়ারের সবচেয়ে সফল সিনেমা।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   টলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14