ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সৃজিতের সঙ্গে মিথিলার বিয়ের গুঞ্জন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
সৃজিতের সঙ্গে মিথিলার বিয়ের গুঞ্জন! মিথিলা ও সৃজিত

গত ডিসেম্বরে ব্যান্ড সঙ্গীতশিল্পী জন কবির ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার তোলা একটি সেলফি ভাইরাল হয়। তখন গুঞ্জন রটে জনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মিথিলা। তবে দু’জনই স্রেফ বন্ধুত্বের সম্পর্ক বলে বিষয়টি উড়িয়ে দেন।

এবার আবারও মিথিলাকে নিয়ে গুঞ্জন তৈরি হয়েছে। পশ্চিমবঙ্গের বাংলা দৈনিক পত্রিকা ‘এই সময়’ দাবি করছে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করতে যাচ্ছেন এই গায়িকা-অভিনেত্রী।

সংবাদমাধ্যমটি দাবি করছে, সৃজিত ও মিথিলার সম্পর্ক শুধু শুটিং ফ্লোর পর্যন্তই আটকে নেই। মিথিলা কলকাতায় যাওয়ার পর এই পরিচালক তাকে শহর ঘুরে দেখিয়েছেন।

এদিকে পরিচালকের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে পত্রিকাটি বলছে, আগামী বছরেই বিয়ের কথা ভাবছেন তারা।

সম্প্রতি সৃজিতের প্রযোজনা সংস্থা থেকে বাংলাদেশের জনপ্রিয় গায়ক অর্ণবের নতুন গানের মিউজিক ভিডিও নির্মাণ হচ্ছে। রায়চকে ইন্দ্রাশিস রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে গানটির ভিডিওর শুটিংয়ে অংশ নিয়েছেন মিথিলা। অর্ণবের মামাতো বোন তিনি। সেই সূত্র ধরেই নাকি সৃজিতের প্রযোজনা সংস্থা এই মিউজিক ভিডিওর সঙ্গে যুক্ত হয়েছে। সৃজিতের চার সহকারী পরিচালক মিলে ভিডিওটি নির্মাণ করছেন।

এ বিষয়ে বাংলানিউজ থেকে মিথিলার মোবাইল ফোনে কল করা হলে, তিনি ফোন কেটে দিয়ে বন্ধ করে দেন।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।