ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

ঈদে আসছে ‘তাল‌মিছ‌রি না হাওয়াই মিঠাই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৮ ৭:০৯:১৯ পিএম
নুসরাত ইমরোজ তিশা, আরফান আহমেদ, মোশাররফ করিম ও সাগর জাহান

নুসরাত ইমরোজ তিশা, আরফান আহমেদ, মোশাররফ করিম ও সাগর জাহান

ঈদুল ফিতরের প্রায় আড়াই মাস বাকি। তবে এখনই ঈদের নাটক নির্মাণে ব্যস্ত সময় পার করছেন পরিচালকরা। আর এবারের ঈদের জন্য সাগর জাহান নির্মাণ করলেন সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘তাল‌মিছ‌রি না হাওয়াই মিঠাই’।

এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, আরফান আহমেদ ও প্রাণ রায়। সম্প্রতি কক্সবাজারের ধারাবাহিকটির শুটিং শেষ হয়েছে। এই নাটকে মোশাররফ করিম ও আরফান আহমেদকে রাজশাহীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলতে শোনা যাবে।

নাটকটি প্রসঙ্গে আরফান আহমেদ বাংলানিউজকে বলেন, ‘কাজটি করে অনেক আনন্দ পেয়েছি। ইউনিটের সবাই নাটকটি নিয়ে ভালো কিছু প্রত্যাশা করছেন। আমার ধারণা ‘তাল‌মিছ‌রি না হাওয়াই মিঠাই’ দর্শক ভালোভাবে গ্রহণ করবেন। এবং পরবর্তীতে ‘সিকান্দার বক্স’র মতো এটিরই সিক্যুয়েল নির্মিত হবে।’মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশার সঙ্গে আরফান আহমেদ‘প্রতি বছরই ঈদে আমার বিশেষ ধারাবাহিক নাটক থাকে। এবারও এর ব্যতিক্রম ঘটছে না। এই নাটকটিতে দর্শক নিরমল বিনোদন পাবেন। মোশাররফ ভাইকে প্রথমবার রাজশাহীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলতে শুনতে পাবেন। আশা করছি আমার অন্য কাজগুলোর মতো এই কাজটিও দর্শক বেশ ভালোভাবেই গ্রহণ করবেন’, বললেন নির্মাতা সাগর জাহান।

‘তাল‌মিছ‌রি না হাওয়াই মিঠাই’ নাটকে মোশাররফ করিম বিদেশ ফেরত প্রবাসীর চরিত্রে অভিনয় করেছেন। আর আরফান আহমেদকে একজন ইউটিউবারের ভূমিকায় দেখা যাবে। ঈদ উপলক্ষে বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।
বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-18 19:09:19