ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

ফের এক হলেন সৃজিত-কবির সুমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৭ ৯:০০:৩১ পিএম
সৃজিত-কবির সুমন

সৃজিত-কবির সুমন

উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী কবির সুমনের জন্মদিন ছিলো শনিবার (১৬ মার্চ)। এই দিনে সৃজিত মুখোপাধ্যায় তার ‘লহ গৌরাঙ্গের নাম রে’ শীর্ষক নতুন সিনেমার সঙ্গীত পরিচালনার জন্য কবির সুমনের নাম ঘোষণা করলেন।

এর মাধ্যমে দীর্ঘ ৫ বছর পর এক হতে যাচ্ছেন কবির সুমন-সৃজিত জুটি। তার আগে ২০১৪ সালে সৃজিতের ‘জাতিস্মর’ সিনেমায় সঙ্গীত পরিচালনার কাজটি করেছিলেন সুমন। সিনেমাটির সেরা সঙ্গীত পরিচালক হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন সুমন। এরপরে সৃজিতের আর কোনো সিনেমায় কাজ করেননি সুমন। দীর্ঘ বিরতির পর ফের এক হচ্ছেন তারা। 

আর এবার সৃজিতের চমক শ্রীচৈতন্য মহাপ্রভু ও নটী বিনোদিনীর জোড়া বায়োপিক। এর সঙ্গীত পরিচালনার মহা দায়িত্বটি দিলেন সুমনের কাঁধেই। 

এ যুগের রবীন্দ্রনাথ’খ্যাত কবির সুমনের জন্মদিনে টুইট করে একথা জানালেন সৃজিত। ২০২০ সালের শুরুর দিকে সিনেমাটির শুটিং শুরু হবে। 

এদিকে সুমন বর্তমানে ব্যস্ত রয়েছেন দেবের প্রযোজনায় অনিকেত চট্টোপাধ্যায়ের ছবি ‘হবুচন্দ্র রাজার গবুচন্দ্র মন্ত্রী’র সঙ্গীত পরিচালনা নিয়ে।

অন্যদিকে সৃজিত ব্যস্ত ‘ভিঞ্চিদা’ নিয়ে। এছাড়া সামনে রয়েছে তার ‘গুমনামী বাবা’ ও ‘কাকাবাবু’ সিরিজের পরের সিনেমার কাজ। এর মধ্যে ‘লহ গৌরাঙ্গের নাম রে’ সিনেমার ঘোষণা দিলেন সৃজিত।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   টলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14