ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

হলিউডের প্রতি আমার আগ্রহ নেই: আমির খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৭ ৫:১৩:৫৮ পিএম
আমির খান

আমির খান

বহু বলিউড তারকাকে হলিউড সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। অভিনেত্রী পার্সিস খামবত্তা থেকে শুরু করে কবির বেদী, অমিতাভ বচ্চন, অনিল কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, টাবু, ইরফান খান, নাসিরুদ্দিন শাহ, অনুপম খের, মল্লিকা শেরাওয়াত, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনসহ অনেকে সে তালিকায় নাম লিখিয়েছেন।

তবে সম্প্রতি সুপারস্টার আমির খান জানালেন, হলিউড সিনেমার প্রতি তার কোনও আগ্রহ নেই।

মি. পারফেক্টশনিস্ট বলেন, ‘সিনেমা বিশ্বের কোন প্রান্ত থেকে উৎপন্ন হচ্ছে সেটা বিষয় না। জাপান অথবা আফ্রিকা থেকেও যদি কেউ আমাকে সিনেমার জন্য প্রস্তাব দেন, আর আমার যদি ইচ্ছে হয় আমি তা করব। কিন্তু হলিউডের প্রতি আমার আগ্রহ নাই।’

তিন দশকেরও বেশি সময় ধরে বলিউড মাতাচ্ছেন আমির। অভিনয়ের পাশাপাশি সিনেমা নির্মাণেও তার বেশ আগ্রহ আছে। ‘থাগস অব হিন্দুস্তান’খ্যাত অভিনেতা জানান, একবার পুরাদস্তুর নির্মাতা হয়ে গেলে তিনি অভিনয় ছেড়ে দেবেন।

‘‘সিনেমা নির্মাণ আমাকে আকৃষ্ট করে, ঘটনাচক্রে আমি ‘তারে জামিন পার’ পরিচালনা করেছিলাম। আমি সিনেমা নির্মাণ ও অভিনয় ভালোবাসি। তবে দু’টি বিষয়কে বিচ্ছিন্ন করতে পারি না। একজন অভিনেতা হিসেবে আমার ক্যারিয়ার শুরু করেছি এবং এটি আমাকে আনন্দিত করে। যখন পুরাদস্তুর নির্মাতা হয়ে যাব, তখন অভিনয় ছেড়ে দেব। তবে এই মুহূর্তে আমি অভিনয় বন্ধ করতে চাই না, তাই আমার ভেতরের পরিচালক সত্ত্বাটাকে আটকে রেখেছি,’’ যোগ করেন আমির।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড হলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-17 17:13:58