ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

আলোকচিত্রীকে বিয়ে করছেন পুতুল

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৭ ৩:২৮:৩২ পিএম
হবু স্বামী ইসলাম নুরুলের সঙ্গে সাজিয়া সুলতানা পুতুল

হবু স্বামী ইসলাম নুরুলের সঙ্গে সাজিয়া সুলতানা পুতুল

দীর্ঘ ৮ মাসের দেখাদেখি, জানা-শোনার পর শুক্রবার (১৫ মার্চ) পারিবারিকভাবে কানাডা প্রবাসী আলোচিত্রী ইসলাম নুরুল’র সাথে বাগদান সারলেন সঙ্গীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। বুধবার (২০ মার্চ) হবে বিয়ের আনুষ্ঠানিকতা।

এ প্রসঙ্গে পুতুল বাংলানিউজকে বলেন, ৮ মাস আগে থেকেই পারিবারিকভাবে আমাদের বিয়ে নিয়ে কথাবার্তা হয়ে আসছে। আমার সঙ্গে সরাসরি দেখা না হলেও ফোনে কথা হতো। যে কারণে তার সম্পর্কে ভালোভাবে জানার সুযোগ হয়েছে। তিনিও আমাকে জেনেছেন। বাগদানের দিন (১৫ মার্চ) আমাদের প্রথম দেখা হয়।হবু স্বামী ইসলাম নুরুলের সঙ্গে সাজিয়া সুলতানা পুতুলপুতুল আরও বলেন, ইসলাম নুরুল কানাডার একটি সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। পাশাপাশি সেখানে তার ‘ওয়েডিং ফটোগ্রাফি এজেন্সি’ নামক নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সবচেয়ে বড় কথা হলো- তিনি খুব সাধারণ একজন মানুষ। যে সাধারণে আমি এবং আমার পরিবার অসাধারণ কিছু পেয়েছে। তার কাছে সুন্দরের চেয়ে মেধার মূল্য অনেক বেশি।

এদিকে বিয়ের দিন দর্শক-শ্রোতাদের নতুন গান উপহার দিচ্ছেন পুতুল। ঐদিন রাতে নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবেন ‘সময়ের কাছে মিনতি’ শিরোনামের গানটি। এর কথা, সুর-সঙ্গীত পুতুলেরই করা।

ক্লোজআপ ওয়ান ২০০৬ প্রতিযোগিতার মাধ্যমে শিল্পী স্বীকৃতি পান পুতুল। এরপর থেকে পাঁচটি একক অ্যালবামের পাশাপাশি বেশকিছু একক গান প্রকাশ করেছেন তিনি। যুক্ত আছেন লেখালেখির সঙ্গেও। কবিতা ও উপন্যাস মিলিয়ে এখনো পর্যন্ত তার চারিটি গ্রন্থ প্রকাশ পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-17 15:28:32