ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

শনিবার থেকে মোশাররফের ‘বাঙ্গি টেলিভিশন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৬:২০:৩৭ পিএম
মোশাররফ করিম,  রহমত আলী ও ফারুক আহমেদ

মোশাররফ করিম, রহমত আলী ও ফারুক আহমেদ

ধনাঢ্য শিল্পপতি আবুল কাশেম নতুন টেলিভিশন চ্যানেলের মালিক হয়েছেন। নাম দিয়েছেন ‘বাঙ্গি টেলিভিশন’! অদ্ভুত এই নামের টেলিভিশনটির সঙ্গে যুক্ত হয়েছেন দু’জন ক্রিয়েটিভ ডিরেক্টর।

আর তাদের নানা কর্মকান্ড নিয়ে এগিয়ে যাবে হাস্যরসাত্মক গল্পের ধারাবাহিক নাটক ‘বাঙ্গি টেলিভিশন’। এটি পরিচালনা করেছেন নির্মাতা-অভিনেতা কচি খন্দকার। এতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তাকে পাঁচ রকমের চরিত্রে নাটকটিতে অভিনয় করেতে দেখা যাবে।

এ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, পৃথিবীতে কত ধরনের টেলিভিশন আছে। যেমন-স্পোর্টস, নিউজ, রান্না, অ্যাডভেঞ্চার, ট্রাভেল ইত্যাদি। ঠিক সে রকমের একটি টিভি ‘বাঙ্গি টেলিভিশন’! নাটকটির মূল উদ্দেশ্য নির্মল বিনোদনের মাধ্যমে মানুষের মন জয় করা।

তারকাবহুল ধারাবাহিকটিতে আরও অভিনয় করেছেন-জেনি, রোবেনা রেজা জুঁই, জান্নাতুল সুমাইয়া হিমি, এমিলা, রিফাত জাহান, মামুনুর রশিদ, আবুল হায়াত, রহমত আলী, ফারুক আহমেদ, শহীদুজ্জামান সেলিম, সাজু খাদেম প্রমুখ। থিম সং’র কথা লিখেছেন মারজুক রাসেল। সঙ্গীত ও কণ্ঠ পলাশ নূরের।

শনিবার (১৬ মার্চ) থেকে প্রতি সপ্তাহের শনি, রোব ও সোমবার রাত ৯টায় নাগরিক টিভি’র পর্দায় দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14