ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

জিয়া খানের গানে মেহজাবীন-তানভীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৬:০৯:০২ পিএম
জিয়া-মেহজাবিন-তানভীর

জিয়া-মেহজাবিন-তানভীর

সম্প্রতি ‘নীলা, ভুলু ও মেরাজ’ নামের একটি খণ্ড নাটকের গানে কণ্ঠ দেন সঙ্গীতশিল্পী জিয়া খান। গানটির শিরোনাম ‘বলো না ভুলতে’।

বলো না ভুলতে তুমি আমায়/বলো না ভুলে যেতে/হয় তো পারিনি বাধ্য হতে/পারিনি কথা রাখতে- এমনই কথার গানটি লিখেছেন মাসুম আওয়াল। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জিয়া নিজেই। জিয়ার কণ্ঠের এ গানটিতে অভিনয় করেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও তানভীর।

রাজীব আহমেদের রচনায় এবং এহসানুল হক চৌধুরীর পরিচালনায় এ নাটকে আরও অভিনয় করেছেন এস এন জনি, পীরজাদা শহীদুল, শেখ স্বপ্না।

এ প্রসঙ্গে জিয়া খান বলেন,  ‘নীলা, ভুলু ও মেরাজ’ নাটকে গানটির কিছু অংশ উপভোগ করবেন দর্শক-শ্রোতারা। আর পুরো গানটি প্রকাশ করা হবে শিগগিরই। কথা, সুর, কণ্ঠ ও সঙ্গীত মিলিয়ে গানটি বেশ ভালো দাঁড়িয়েছে। আশা করি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।

নাটকের গল্পে দেখা যাবে, নীলা সহজ সরল ভুলুকে ভালোবাসে। অন্যদিকে নীলার পরিবার তার বিয়ে ঠিক করে শিক্ষিত ভদ্র পয়সাওয়ালা মেরাজের সাথে। দ্রুত মেরাজ সকলের মন জয় করে নিতে থাকে। ভুলু সাহসই পায় না মেরাজের সামনে দাঁড়ানোর। নীলার সাথে ভুলুর কি মিলন হয়, নাকি পরিবার মিরাজের সাথেই বিয়ে দেয় নীলাকে? নাকি এর পরিণতি অন্য কিছু হয়। দেখা যাবে নাটকটিতে। শুক্রবার (১৫ মার্চ) রাত ৯ টায় এটিএন বাংলায় নাটকটি প্রচার হবে।

সময়ের প্রতিশ্রুতিশীল সুরকার জিয়া খান। তার সুরে একটি বড় বাজেটের মিশ্র অ্যালবাম প্রকাশিত হয়েছিল বছর তিনেক আগে। ‘ছায়াশরীরী’ নামের এ অ্যালবামে গেয়েছিলেন- আইউব বাচ্চু, বালাম, কোনাল, কলকাতার শিল্পী রাঘব ও রুপম ইসলাম। অ্যালবামে নিজেও একটি গানে কণ্ঠ দিয়েছিলন জিয়া খান। বড় বড় শিল্পীদের ভিড়ে তার নিজের গাওয়া ‘কেউ কারো নয়’ শিরোনামের গানটি শ্রোতামহলে বেশ প্রশংসা পায়।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-15 18:09:02