ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

বিনোদন

এক সেটের পেছনে খরচ ১০ কোটি রুপি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এক সেটের পেছনে খরচ ১০ কোটি রুপি! 'কলঙ্ক'র সেটের একটি দৃশ্যে বরুণ ধাওয়ান

যেখানে ১০ কোটি রুপি দিয়ে বলিউডে কম বাজেটের একটি সিনেমা নির্মাণ সম্ভব। সেখানে একই পরিমাণ অর্থ ব্যয় করা হয়েছে ‘কলঙ্ক’ সিনেমার মাত্র একটি সিকোয়েন্সের সেট তৈরির জন্য!

বিগ বাজেটের এই সিনেমার শুটিংয়ের জন্য ভারতের মুম্বাইয়ের ফিল্মসিটিতে পুরাতন দিল্লি শহরের আদলে তৈরি কর হয় একটি সেট। যার জন্য এই বিশাল অংকের অর্থ গুনতে হয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান করণ জোহরের ধর্ম প্রডাকশনকে।

এরই মধ্য ‘কলঙ্ক’র প্রকাশিত টিজারে সেটটির এক ঝলক দেখা গেছে। সঞ্জয়, মাধুরী, আলিয়া, সোনাক্ষী, বরুণ ও আদিত্যসিনেমাটির মধ্য দিয়ে ২১ বছর পর বড় পর্দায় জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ভারত স্বাধীন হওয়ার আগে ১৯৪৫ সালের একটি গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে।

অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’তে সঞ্জয়-মাধুরী ছাড়া আরও অভিনয় করেছেন আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, বরুণ ধাওয়ান ও আদিত্য রায় কাপুর প্রমুখ। আগামী ১৭ এপ্রিল আলোচিত সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa