ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সাইফ-অমৃতার শেষ দেখা…

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৪ ২:৩২:৩৪ পিএম
অমৃতা-সাইফ

অমৃতা-সাইফ

সাইফ আলী খান-অমৃতা সিংয়ের বিচ্ছেদ প্রায় ১৫ বছর হয়ে গেলো। তাদের ঘরে রয়েছে এক মেয়ে সারা আলী খান এবং এক ছেলে ইব্রাহিম আলী খান। বর্তমানে দুই সন্তান নিয়ে আলাদা থাকছেন অমৃতা সিং। তবে বাবা সাইফ আলীর সঙ্গে নিয়মিত যোগাযোগ করছেন সারা-ইব্রাহিম।

কিন্তু সাইফ-অমৃতার সর্বশেষ কবে দেখা হয়েছিলো? কোথায় সময় কাটিয়েছিলেন তারা? দীর্ঘদিন পর জানা গেলো সেই তথ্য।

সম্প্রতি ‘কফি উইথ করণ’ শোতে উপস্থিত হয়েছিলেন সাইফ-সারা। সেখানে করণ জোহর সাইফকে প্রশ্ন করেছিলেন, অমৃতার সঙ্গে কোথায় আপনার শেষ দেখা হয়েছিলো কিংবা সময় কাটিয়েছিলেন? উত্তরে সাইফ আলী বলেন, কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে সারাকে ভর্তি করাতে গিয়ে। ঐ সময় অমৃতার সঙ্গে দেখা হয়। এরপর নিউইয়র্কে আমরা একসঙ্গে ডিনার করি। সেটাই শেষ দেখা এবং একসঙ্গে সময় কাটানো।

করণ-সারা-সাইফ

এ প্রসঙ্গে সারা বলেন, ঐ সময়টাতে বাবা-মাকে একসঙ্গে পেয়েছিলাম। প্রথমে আমি আর বাবা ডিনার করছিলাম। এরপর ফোন করে মাকে ডেকে আনি।

বলিউডে যাত্রার ক্ষেত্রে বাবা-মা দুজনেরই উৎসাহ-প্রেরণা পেয়েছেন সারা। এমনকি কারিনা কাপুরের সহায়তাও পেয়েছেন। বিচ্ছেদ হয়ে গেলেও সারা-ইব্রাহিমের বেড়ে উঠার ক্ষেত্রে সাইফ-অমৃতা দুজনই সমান দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-14 14:32:34