ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

প্রকাশ পেলো তিশা-সুমনের ‘কুয়াশা’র গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৩ ৭:৩৭:১৩ পিএম
‘কিছু মুখ চেনা চেনা লাগে’র একটি দৃশ্যে সুমন ও তিশা

‘কিছু মুখ চেনা চেনা লাগে’র একটি দৃশ্যে সুমন ও তিশা

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘কুয়াশা’ ওয়েব সিরিজের একটি গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কণা ও মাহতিম সাকিব। এর মধ্য দিয়ে এই দুই শিল্পী প্রথমবার একসঙ্গে গান করলেন।

‘কিছু মুখ চেনা চেনা লাগে’ শিরোনামের গানটির কথা জনি হকের। সুর-সঙ্গীতায়োজন করেন নাভেদ পারভেজ। বুধবার (১৩ মার্চ) গানটি ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানটির সঙ্গে পর্দায় অভিনয় করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও অভিনেতা এবিএম সুমন। ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম।

এ প্রসঙ্গে কণা বলেন, মাহতিম শাকিবের গায়কী আমার ভালো লাগে। রেকর্ডিংয়ের আগে জানতাম না এটি ওর প্রথম ডুয়েট। সেই হিসেবে শ্রোতাদের জন্য এই গান অন্যরকম লাগবে বলে আমার বিশ্বাস।

অপরাধ বিষয়ক গল্প নিয়ে ‘কুয়াশা’ ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও এবিএম সুমন।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প নিয়ে ‘কুয়াশা’র চিত্রনাট্য সাজিয়েছেন মারুফ রেহমান। এটি প্রযোজনা করছে ইনোভেটর সল্যুশনস। এ বছরেই সিনেস্পট অরিজিনালসে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

**'কিছু মুখ' গান

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ওয়েব সিরিজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14