ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

নির্বাচনে লড়াইয়ের জন্য আমি প্রস্তুত: নুসরাত জাহান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৩ ১২:১৬:৫৮ পিএম
নুসরাত জাহান

নুসরাত জাহান

আসন্ন লোকসভার নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকায় বেশকিছু নতুন মুখের নাম ঘোষণা করে চমকে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এ নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে লড়বেন মমতার তারকা প্রার্থী অভিনেত্রী নুসরত জাহান।

হ্যাঁ, এবার পশ্চিমবঙ্গের ৪২টি কেন্দ্রের মধ্যে ১১টি কেন্দ্রে নতুন প্রার্থীর নাম ঘোষণা করেছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। এ তালিকায় নিজের নাম যুক্ত হওয়ায় বেশ উচ্ছ্বসিত নুসরাত।

এ প্রসঙ্গে নুসরা জাহান বলেন, রাজনীতি বিষয়ে পূর্ব অভিজ্ঞতা নেই। তবে বিভিন্ন মাধ্যমে দায়িত্ব পালন করেছি। আমি আত্মবিশ্বাসী, নিজেকে মানিয়ে নেওয়ার ক্ষেত্রে। আর আমার প্রতি আস্থা রাখার জন্য দলের প্রতি, মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নির্বাচনে লড়াইয়ের জন্য আমি যথাযথ প্রস্তুত।

তৃণমূলের প্রার্থী তালিকায় নুসরতের পাশাপাশি রয়েছেন তার বন্ধু মিমি চক্রবর্তী। যাদবপুর থেকে লোকসভা নির্বাচনে লড়বেন এ অভিনেত্রী। এদিকে ঘাটালে আবারও প্রার্থী হচ্ছেন সাংসদ ও অভিনেতা দেব। আসানসোল থেকে লড়বেন মুনমুন সেন।

২০১০ সালে মিস কলকাতা নির্বাচিত হয়েছিলেন নুসরাত। এরপর ‘খিলাড়ি’ সিনেমার মাধ্যমে দর্শকদের মন জয় করেন তিনি। এছাড়া ‘সন্ধ্যা নামার আগে’তে অভিনয় করে দুই বাংলার দর্শকদের কাছেই নিজের দারুণ গ্রহণযোগ্যতা তৈরি করেন এ অভিনেত্রী।

রাজনীতির মাধ্যমেও মানুষের মন জয় করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন নুসরাত।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   টলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14