ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

বিনোদন

৩৩ পেরিয়ে ৩৪ এ শ্রেয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
৩৩ পেরিয়ে ৩৪ এ শ্রেয়া শ্রেয়া ঘোষাল

উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল। মঙ্গলবার( ১২ মার্চ) ৩৪ বছরে পা দিলেন মেলোডি বিস্ময় শ্রেয়া।

জন্মদিনে পশ্চিমবঙ্গ ও বলিউড তারকাদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীও।

জন্মদিনে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে দুজনার বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন শিলাদিত্য।  

মাত্র চার বছর বয়স থেকেই গানের সঙ্গে সখ্যতা শ্রেয়ার। রিয়েলিটি শো ‘সা-রে-গা-মা-পা’ সঙ্গীত প্রতিযোগিতার মাধ্যমে তারকাখ্যাতি পান তিনি। সেই থেকে ক্যারিয়ারে আর পেছনে তাকাতে হয়নি তাকে।  

এরপর মাত্র ১৬ বছর বয়সে ২০০২ সালে ‘দেবদাস’ সিনেমায় গান গেয়ে বলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করেন শ্রেয়া। সে বছরই সেরা গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ার পুরস্কার এবং আর ডি বর্মন পুরস্কারসহ আরো বেশ কয়েকটি পুরস্কারে ভূষিত হন এই কণ্ঠনন্দিনী।

স্বামীর সঙ্গে শ্রেয়া

ব্যক্তিগত জীবনের কোনো বিষয় কখনোই প্রচারে আনেননি শ্রেয়া। যে কারণে তার ব্যক্তিগত জীবনের অনেক কিছু জানতে পারেনি মিডিয়া আর ভক্ত-অনুরাগীরা।  

জানতে পারেনি তার ১০ বছরের প্রেমের গল্প।  ২০১৫ সালে ৫ ফেব্রুয়ারি একেবারে বাঙালি নিয়মে বিয়ে বন্ধনে আবদ্ধ হন প্রেমিক শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে।  

শ্রেয়ার ঝুলিতে এখন চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ৬টি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, পাঁচটি প্লেব্যাক সেরা গায়িকার পুরস্কারসহ রয়েছে আরও অসংখ্য পুরস্কার।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa