ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মায়ের সুর মেয়ের কণ্ঠে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৫ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
মায়ের সুর মেয়ের কণ্ঠে রাজা কাশেফ-তানি লায়লা ও রুনা লায়লা

উপমহাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী রুনা লায়লার কন্যা তানি লায়লা। দীর্ঘ ১৪ বছর পর মায়ের সুরে ‘আমি কেনো তোমারই হয়ে গেছি’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিলেন তানি।

দেশ বরেণ্য গীতিকবি গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানটি সঙ্গীতায়োজন করেছেন পাঞ্জাবী সঙ্গীত পরিচালক রাজা কাশেফ। রেকর্ডিং হয়েছে যুক্তরাজ্যে, কাশেফের স্টুডিওতে।

রোববার (১০ মার্চ) রেকর্ডিংয়ের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার দিয়ে রুনা লায়লাকে টেগ করেছেন রাজা কাশেফ।

পোস্টে রাজা কাশেফ লিখেছেন, সঙ্গীতবিস্ময় রুনা লায়লা জ্বি’র সঙ্গে। ১৪ বছর পর মায়ের সুরে গাইলেন তানি লায়লা। আমি চিরকৃতজ্ঞ গানের সঙ্গীতায়োজন আমাকে দিয়ে করানোর জন্য।

এছাড়া গত ১৪ ফেব্রুয়ারি রুনা লায়লা নিজের সুরে নতুন একটি গানে কণ্ঠ দেন। গানের শিরোনাম ‘ফেরাতে পারিনি আর তোমাকে এ ভালোবাসায়’। এটিই অডিও মাধ্যমে রুনার সুরের প্রথম গান। তার আগে সিনেমাতে নিজের সুরে একটি গান করেছিলেন সঙ্গীতের এই মহাতারকা।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।