bangla news

সাব্বির-নাসার নতুন গান ‘ফাগুন আসছে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১১ ৯:৩৪:০৬ পিএম
সাব্বির, নাসা, নাদিয়া ও রানা

সাব্বির, নাসা, নাদিয়া ও রানা

গানের জগতে আবারও সরব হয়েছেন নব্বই দশকের গায়ক এবং গিটারিস্ট সাব্বির নাসির। ২০ বছর পর চলতি গত জানুয়ারিতে তিনি রোমান্টিক গান ‘তুমি যদি বলো’ নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হয়েছেন। গানটিতে তার সঙ্গে কণ্ঠ মেলান নাসরিন নাসা।

এবার ‘ফাগুন আসছে’ শিরোনামের নতুন আরেকটি গান নিয়ে হাজির হচ্ছেন সাব্বির-নাসা। আগের গানটির মতো এই গানটিও লিখেছেন তাহমিনা পারভিন ও সুর করেছেন মুনতাসির তুষার।

সম্প্রতি গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানে নতুন গানটির ভিডিও ধারণের কাজ সম্পন্ন হয়েছে। ভিডিও নির্দেশনা দিয়েছেন এস এম ফজলে রাব্বি এবং সিনেমাটোগ্রাফিতে ছিলেন রাজু রাজ। এতে মডেল হয়েছেন অভিনেত্রী সালহা খানম নাদিয়া এবং অভিনেতা আশফাক রানা।

এ প্রসঙ্গে সাব্বির নাসির বলেন, আমি দীর্ঘ বিরতির পর আবারও গানে নিয়মিত হয়েছি। মুনতাসির তুষারের সুরে তাহমিনা পারভিনের কথায় ‘ফাগুন আসছে’ অসাধারণ একটি গান হয়েছে। পাশাপাশি আমার সহশিল্পী হিসেবে নাসরিন নাসাও খুব ভালো গেয়েছেন। আশাকরি গানটি সকলের মন ভরিয়ে দেবে।

চলতি সপ্তাহে গানচিল’র ব্যানারে ‘ফাগুন আসছে’র গান-ভিডিও প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-11 21:34:06