ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একমঞ্চে জেমস-অনুপম-মোনালী-চিরকুট-সুরজিৎ ও আনিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
একমঞ্চে জেমস-অনুপম-মোনালী-চিরকুট-সুরজিৎ ও আনিকা যথাক্রমে জেমস, অনুপম, মোনালী, সুমি (চিরকুট) ও আনিকা

যুব সমাজকে সুস্থ সংস্কৃতি চর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে ‘সিগনেচার অব রিদম’ শীর্ষক বিগ কনসার্টের একমঞ্চে হাজির হতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় শিল্পীরা।

আগামী ২২ মার্চ রাজধানী বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে হবে মেগা এই কনসার্ট। এ আয়োজনে ঢাকার দর্শক-শ্রোতাদের গানে গানে মাতোয়ারা করতে মঞ্চে উঠবেন- জেমস ও নগর বাউল, অনুপম রায়, মোনালী ঠাকুর, ব্যান্ডদল চিরকুট, সুরজিৎ অ্যান্ড ফ্রেন্ডস এবং তাসনিম আনিকা।

রিং আইডি নিবেদিত বাণ্যিজিক এই মেগা কনসার্টের আয়োজক এডভারটাইজিং এজেন্সি এসকিউ মারকম লি:।

এ আয়োজন প্রসঙ্গে এসকিউ মারকম লিমিটেডের ব্যবপস্থাপনা পরিচালক হাসান মাহমুদ রনি বাংলানিউজকে বলেন, এটি একটি বাণ্যিজিক কনসার্ট। টিকিটের বিনিময়ে এ আয়োজনে অংশ নিতে হবে। আমাদের বড় পরিসরে এই কনসার্টের লক্ষ্য হচ্ছে- যুব সমাজকে দেশিয় সুস্থ সংস্কৃতির দিকে ধাবিত করা। তারা যেনো মাদকের দিকে না ঝুঁকে কিংবা মাদকাসক্ত না হয়। বলতে পারেন, মাদকবিরোধী কনসার্টও।

তিনি আরও বলেন, অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৬টায়। চলবে রাত ১০ পর্যন্ত। উপস্থিতিকে গান শোনাতে যথাক্রমে মঞ্চে উঠবেন- তাসনিম আনিকা, সুরজিৎ অ্যান্ড ফ্রেন্ডস, চিরকুট, অনুপম রায়, মোনালী ঠাকুর এবং নগর বাউল ও জেমস।

এ আয়োজনে উপস্থাপনায় থাকছেন চিত্রনায়ক ফেরদৌস ও দর্শকপ্রিয় লাস্যময়ী নায়িকা পূর্ণিমা।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
ওএফবি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।