ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুভ’র নায়িকা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
শুভ’র নায়িকা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী

‘মিস ওয়ার্ল্ড’র মঞ্চ মাতিয়ে এবার বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ জান্নাতুল ফেরদৌস ঐশী। সম্প্রতি পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’-এ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাটিতে চিত্রনায়ক আরেফিন শুভ’র বিপরীতে ঐশীকে অভিনয় করতে দেখা যাবে।

বিষয়টি নিশ্চিত করে জান্নাতুল ফেরদৌস ঐশী বাংলানিউজকে বলেন, সিনেমায় ক্যারিয়ার শুরু করার জন্য আমি এতদিন ভালো একটি প্রজেক্টের অপেক্ষায় ছিলাম। অবশেষে মনের মতো একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি।

সেজন্য আমি অনেক আনন্দিত। বর্তমানে শুটিংয়ের জন্য নিজেকে প্রস্তুতি করছি।

‘মিশন এক্সট্রিম’ সম্পূর্ণ দেশীয় পটভূমির উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে। এই সিনেমাটির মাধ্যমে দর্শকরা পর্দায় দ্বিতীয়বারের মতো একটি দেশীয়, মৌলিক এবং রোমাঞ্চকর থ্রিলার গল্প উপভোগ করবেন বলে জানান নির্মাতা। এর আগে ২০১৭ সালে একই ধাঁচের সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পেয়েছিল যা দর্শক নন্দিত হয়েছিল।

দু’টি সিনেমারই কাহিনী লিখেছেন সানী সানোয়ার। পাশাপাশি ফয়সাল আহমেদের সঙ্গে যৌথভাবে তিনি সিনেমাটি পরিচালনাও করছেন।  

সানী সানোয়ার বলেন, চরিত্রটির জন্য আমরা অনেকের অডিশন নিয়েছিলাম। কিন্তু একমাত্র ঐশীকেই যথার্থ মনে হয়েছে। তিনি স্মার্ট ও খুব পরিশ্রমী। আমাদের গল্পের জন্য তার মতোই একজন অভিনেত্রীর দরকার ছিল। আমি মনে করি বড় পর্দায় ঐশী খুব ভালো করবেন।

তিনি আরও জানান, ‘মিশন এক্সট্রিম’ পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে।

জানা যায়, তারকাবহুল সিনেমাটির আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য নির্বাচিত শিল্পীদের নাম অচিরেই  প্রকাশ করা হবে। মার্চের তৃতীয় সপ্তাহ থেকে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad