ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

গুণী শিল্পীদের প্রশংসায় প্রকাশ পেলো হুমায়রার অ্যালবাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১০ ০৯:৫৮:৪৫ পিএম
গুণী শিল্পীদের প্রশংসায় প্রকাশ পেলো হুমায়রার অ্যালবাম প্রকাশনা উৎসবে উপস্থিতির সঙ্গে হুমায়রা বশির ও রাজা বশির

নারী দিবস উপলক্ষ্যে গুণী ও জনপ্রিয় শিল্পীদের উপস্থিতিতে শনিবার (০৯ মার্চ) প্রকাশ পেয়েছে প্রয়াত প্রখ্যাত সঙ্গীতশিল্পী বশির আহমেদের মেয়ে হুমায়রা বশির ও ছেলে রাজা বশিরের অ্যালবাম ‘অনুভূতির শিরায় শিরায়’।

রাজধানী কারওয়ান বাজারের একটি রেস্টুরেন্টে অ্যালবামের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন জি. এম. কাদের (এম.পি), সঙ্গীতজ্ঞ শেখ সাদি খান, ড. মাহফুজুর রহমান, সঙ্গীতশিল্পী তিমির নন্দী, খুরশীদ আলম, তপন চৌধুরী, শুভ্র দেব, রবি চৌধুরী, মিডিয়া ব্যক্তিত্ব আনজাম মাসুদ ও লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান।

অনুষ্ঠান শেষ পর্বে হুমায়রা বশিরের গাওয়া ‘অনুভূতির শিরায় শিরায়’ গানের মিউজিক ভিডিওটি উপস্থিতিকে দেখানো হয়।  

বশির পরিবারের ভাই-বোনের অ্যালবামটিতে রয়েছে চারটি গান। গানগুলো হলো- অনুভূতির শিরায় শিরায়, টুকরো অভিমান, অশ্রু মিষ্টি লাগে, তানপুরা আছে পড়ে।
 
এর সবগুলো গানের কথা লিখেছেন নাট্যকার-উপস্থাপিকা-গীতিকবি অধরা জাহান। গানগুলোর সঙ্গীতায়োজন করেছেন রাজা বশির। সঙ্গীতায়োজনে তাকে সহযোগিতা করেছেন অস্ট্রেলিয়ান সঙ্গীত পরিচালক স্টিভ। গানগুলো রেকর্ড হয়েছে সারগাম স্টুডিওতে।  

চার গানের তিনটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সবগুলো গানের সুরারোপ করেছেন হুমায়রা বশির। একটি গানে কণ্ঠ দিয়েছেন রাজা বশির। আর এ অ্যালবামের মাধ্যমে সুরস্রষ্টা হিসেবে আত্মপ্রকাশ করলেন হুমায়রা বশির।

শনিবার (০৯ মার্চ) অ্যালবামটি প্রকাশ পেয়েছে লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa