bangla news

গান আড্ডায় একসঙ্গে মা-মেয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৬ ৭:১১:৫৩ পিএম
ন্যানসি-রোদেলা

ন্যানসি-রোদেলা

সম্প্রতি জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘প্রজাপতি প্রজাপতি’ শিরোনামের গান গেয়ে আলোচনায় আসেন ন্যানসিকন্যা মার্জিয়া বুশরা রোদেলা। আর এ গানের মাধ্যমেই সঙ্গীতে যাত্রা করেন রোদেলা।

রোদেলার এই সঙ্গীত যাত্রাকে শুভকামনা জানিয়েছেন বিনোদন অঙ্গনের নবীন ও খ্যাতনামা তারকারা। এ তালিকায় রয়েছেন- হাবিব ওয়াহিদ, এস আই টুটুল, দিলশাদ নাহার কণা, ফেরদৌস বাপ্পীসহ আরও অনেকে।

প্রথম গানের পর এবার প্রথমবারের মতো টিভি লাইভে যাচ্ছেন ন্যানসি-রোদেলা। ফেরদৌস বাপ্পীর উপস্থাপনায় বাংলাভিশনের ‘সকাল বেলার রোদ্দুর’ লাইভ অনুষ্ঠানে গানে-আড্ডায় দর্শকদের শোনাবেন মা-মেয়ের সঙ্গীতবিষয়ক নানা কথা।

এ প্রসঙ্গে ন্যানসি বাংলানিউজকে বলেন, মূলতই অনুষ্ঠানটি আড্ডার। আর সেই আড্ডাটা গান নিয়েই। হয়তো গান করবো, তবে ইন্সটুমেন্ট (যন্ত্র) ছাড়া। আর এ অনুষ্ঠানে ইন্সটুমেন্ট থাকে না। তাই আড্ডার ফাঁকে গান করলেও খালি গলায় করতে হবে। ভালোলাগার বিষয় হচ্ছে, মেয়ের সঙ্গে প্রথম লাইভে যাচ্ছি। গানের বিভিন্ন বিষয় নিয়ে মা-মেয়ে কথা বলবো। আশা করি অনুষ্ঠানটি দর্শক উপভোগ্য হবে।

বৃহস্পতিবার (০৭ মার্চ) সকাল ১১টায় ‘সকাল বেলার রোদ্দুর’ প্রচার হবে বাংলাভিশনে।

এদিকে গত শুক্রবার (১ মার্চ) নিজ কণ্ঠের ‘প্রজাপতি প্রজাপতি’ গানটির স্টুডিও ভার্সন ভিডিও প্রকাশ পায় রোদেলার ইউটিউব চ্যানেলে।

ন্যানসিকন্যা রোদেলার বয়স ১১ বছর। পড়ছে ষষ্ঠ শ্রেণীতে। মায়ের মত গানের প্রতি রয়েছে তার ভীষণ দুর্বলতা। এখন অপেক্ষার পালা- মায়ের মতো যেনো রোদেলার গানও শ্রোতাদের মুখে মুখে ফিরে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-06 19:11:53