ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘লিংক হবে’ প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, মার্চ ৫, ২০১৯
স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘লিংক হবে’ প্রকাশ্যে তানিয়া বৃষ্টি-শামীম হাসান সরকার

মডেল-অভিনেত্রী তানিয়া বৃষ্টি অভিনীত ভিন্নধর্মী স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘লিংক হবে’ প্রকাশ পেয়েছে শুক্রবার (১ মার্চ)। 

সঙ্গীতশিল্পী শানের গল্প ভাবনায় রণক ইকরামের চিত্রনাট্য ও সংলাপে সিনেমাটি নির্মাণ করেছেন লতা আচারিয়া। এতে তানিয়ার বিপরীতে অভিনয় করেছেন শামীম হাসান সরকার।

স্বল্পদৈর্ঘ্যটির গল্প গড়ে ওঠেছে রক্ষণশীল পরিবারের মেয়ে ও তার প্রেমিককে ঘিরে। অন্য আট দশটি ব্ল্যাকমেইলিংয়ের ঘটনার মতো এখানেও একান্ত ব্যক্তিগত মুহূর্তকে পুঁজি করা হয়। কিন্তু একেবারে ভিন্নভাবে। গল্প যায় ঘুরে। এককথায় চমকে ঠাসা। এটি দেখলেই দর্শকরা তা বোঝতে পাবেন।  

‘লিংক হবে’র চিত্রগ্রহণ করেছেন সানি খান। আবহ সঙ্গীত করেছেন রেজওয়ান সাজ্জাদ, সম্পাদনা ও রঙবিন্যাস করেছেন সোহাগ খান এসকে।  

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রসঙ্গে অভিনেতা ও জনপ্রিয় ইউটিউবার শামীম সরকার বলেন, কাজটি করে ভালো লেগেছে। গল্পটি দুর্দান্ত। সচরাচর যা হয়, এই ধরনের গল্পে কোনো মেসেজ থাকে না-  কেবল বাণিজ্যিক সুড়সুড়ির জন্য বানানো হয়। কিন্তু এই কাজটি সেখান থেকে একেবারেই আলাদা।

তানিয়া বৃষ্টি বলেন, স্বল্পদৈর্ঘ্যে তুলনামূলকভাবে আমি কমই কাজ করেছি। তবে ‘লিংক হবে’ করার পর মনে হচ্ছে, এ ধরনের কাজ নিয়মিতই করা উচিত।

স্বল্পদৈর্ঘ্যেটির পরিচালক লতা আচারিয়া বলেন, চেষ্ট করেছি ভালো কিছুর করার। কতটুকু পেরেছি, দর্শকরা বিচার করবেন। তাদের ভালো লাগলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।

এই স্বল্পদৈর্ঘ্যেটির মাধ্যমে দেশীয় অডিও-ভিডিও প্রযোজনায় যাত্রা শুরু করলো আরডব্লিউ এন্টারটেইনমেন্ট। শুক্রবার আরডব্লিউ এন্টারটেইনমেন্ট এর চ্যানেলে প্রকাশিত হয় স্বল্পদৈর্ঘ্য 'লিংক হবে'।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।