ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

বিনোদন

নারী দিবসে বশির আহমেদ পরিবারের অ্যালবাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, মার্চ ৪, ২০১৯
নারী দিবসে বশির আহমেদ পরিবারের অ্যালবাম রাজা-হুমায়রা-অধরা

বিশ্ব নারী দিবস (৮ মার্চ) উপলক্ষে প্রয়াত প্রখ্যাত সঙ্গীতশিল্পী বশির আহমেদের ছেলে রাজা বশির এবং মেয়ে হুমায়রা বশিরের কণ্ঠে একটি অ্যালবাম প্রকাশ পেতে যাচ্ছে।

অ্যালবামটি প্রকাশ পাবে ‘অনুভূতির শিরায় শিরায়’ শিরোনামে। এতে থাকছে চারটি গান।

এর সবগুলো গানের কথা লিখেছেন নাট্যকার-উপস্থাপিকা-গীতিকবি অধরা জাহান। সবগুলো গানের সঙ্গীতায়োজন করেছেন রাজা বশির। সঙ্গীতায়োজনে তাকে সহযোগিতা করেছেন অস্ট্রেলিয়ান সঙ্গীত পরিচালক স্টিভ। গানগুলো রেকর্ড হয়েছে সারগাম স্টুডিওতে।  

চার গানের তিনটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সবগুলো গানের সুরারোপ করেছেন হুমায়রা বশির। একটি গানে কণ্ঠ দিয়েছেন রাজা বশির। আর এ অ্যালবামের মাধ্যমে সুরস্রষ্টা হিসেবে আত্মপ্রকাশ করলেন হুমায়রা।  

এই অ্যালবাম প্রসঙ্গে হুমায়রা বশির বলেন, ‘অনুভূতির শিরার শিরায়’ আমাদের একটি স্বপ্নের অ্যালবাম। আমরা অনেক শ্রম দিয়ে অ্যালবামটি করেছি। ভাই-বোন মিলে একসঙ্গে অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছি, ভেবেই ভালোলাগা কাজ করছে। বাবা বেঁচে থাকলে খুবই খুশি হতেন। যাই হোক, গানগুলো শ্রোতাদের ভালো লাগলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।

এ প্রসঙ্গে অধরা বলেন, এখনো পর্যন্ত অনেকের অ্যালবামে গান লিখেছি। তবে এবারের অ্যালবামটি আমার স্বপ্নের কাজ। এককথায় এর গানগুলো নিয়ে আমি অনেক বেশি আশাবাদি।

বিশ্ব নারী দিবসে (৮ মার্চ) অ্যালবামটি প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন থেকে প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৯
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa