bangla news

ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়ে আসিফপুত্র রুদ্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৩ ৬:৩৭:০৫ পিএম
বাবা-মার সঙ্গে শাফায়াত আসিফ রুদ্র

বাবা-মার সঙ্গে শাফায়াত আসিফ রুদ্র

সারাবিশ্বে এখন ডিজিটাল প্ল্যাটফর্মের জয়জয়কার। বিনোদনের জন্য দর্শক বর্তমানে নানা ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে থাকেন।

এদিকে একটি ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়ে হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবরের ছোট ছেলে শাফায়াত আসিফ রুদ্র। সবার মাঝে বাংলা সংস্কৃতি ছড়িয়ে দিতে ফেদারমেন ডিজিটাল নামের একটি প্রতিষ্ঠান নিয়ে কাজ করবেন তিনি।

জানা যায়, প্রথম অবস্থায় প্রতিষ্ঠানটির মাধ্যমে আসিফ আকবরের গানগুলো নিয়ে কাজ করবেন রুদ্র। পর্যায়ক্রমে দেশের অন্যান্য শিল্পীদের যুক্ত করবেন তিনি। প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য শিল্পী, সুরকার এবং গীতিকারদের প্রাপ্য রিয়্যালিটি নিশ্চিত করা।  

আর সেজন্য ফেসবুক, ইউটিউব, ভিবো, ডেইলি মোশনসহ বিনোদনের আন্তর্জাতিক সব প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত হয়ে কাজ করবে ‘ফেদারমেন ডিজিটাল’। মোবাইল অপারেটরের মাধ্যমেও থাকবে তাদের সেবা।

এ প্রসঙ্গে শাফায়াত আসিফ রুদ্র বলেন, এটি একটি ওপেন প্ল্যাটফর্ম। আমরা বাংলা সংস্কৃতিকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চাই। বর্তমান প্রজন্ম এবং ভবিষ্যৎ প্রজন্মের কাছে এই প্ল্যাটফর্মটি একটি দৃষ্টান্ত হয়ে থাকবে বলে আমি মনে করি।

আসিফ আকবর বলেন, আমার ছোট ছেলে ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়ে কাজ করছে এটা অবশ্যই ভালো একটি খবর। আমি এবং আমার প্রতিষ্ঠান ‘আর্ব এন্টারটেইনমেন্ট’ সব সময় ফেদারমেন ডিজিটালের সাথে আছি।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-03 18:37:05