ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আজম খানকে স্মরণ করে ভক্তের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
আজম খানকে স্মরণ করে ভক্তের গান আজম খান ও সৌর

দেশীয় পপ ও ব্যান্ড সংগীতের পথিকৃৎ প্রয়াত আজম খানের ৬৯তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রকাশ পেলো তাকে নিয়ে তৈরি গান ‘আজম খান’। এই কিংবদন্তি পপসম্রাটের প্রতি শ্রদ্ধা জানাতে তরুণ প্রজন্মের সংগীতশিল্পী ও আজম খানের ভক্ত সৌর গানটিতে কণ্ঠে দিয়েছেন।

‘আমি আমার মনে মনে গাইছি একটা গান/আমি জানি এই গানটা শুনছেন আজম খান/আমার গানে আজম খানের হাত ধরে দাঁড়ান/জিম মরিসন পিট সিগারের সঙ্গে বব ডিলান’- এমন কথার গানটি লিখেছেন ধ্রুব এষ। সুর করেছেন সৌর নিজেই।

আজম খানের অনুসারীর সংখ্যা অগণিত। তাদেরই একজন সৌর। ‘গুরু’র জন্মবার্ষিকী (২৮ ফেব্রুয়ারি) উপলক্ষে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে তার গাওয়া গানটির মিউজিক ভিডিও।

গানটি প্রসঙ্গে সৌর বলেন, আমাদের আদর্শ শিল্পী সর্বজন-শ্রদ্ধেয় আজম খান। তার প্রশংসা করে শেষ করা যাবে না। দেশ ও গানের জন্য তার ত্যাগ অপরিসীম। তার মতো বিশাল মানুষকে শ্রদ্ধা জানিয়ে গুরুবন্দনার মধ্য দিয়েই মুক্তি পাচ্ছে আমার প্রথম মিউজিক ভিডিও।

**‘আজম খান’ গানের মিউজিক ভিডিও


বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।