ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

জোভান-ভিকির পঞ্চম স্বল্পদৈর্ঘ্য ‘লিটল রোম ক্যাফে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৭ ৫:১৬:৩৩ পিএম
ফারহান আহমেদ জোভান ও ভিকি জাহেদ। ছবি: রাজীন চৌধুরী

ফারহান আহমেদ জোভান ও ভিকি জাহেদ। ছবি: রাজীন চৌধুরী

২০১৬ সালে ‘মোমেন্টস’র মাধ্যমে জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান ও আলোচিত নির্মাতা ভিকি জাহেদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিষেক ঘটে। এরপর এ জুটি একসঙ্গে কাজ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ‘মায়া’, ‘অক্ষর’ ও ‘জন্ম’তে।

সম্প্রতি ভিকির পরিচালনায় ‘লিটল রোম ক্যাফে’ স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করেছেন জোভান। এটি তাদের একসঙ্গে পঞ্চম কাজ। আগামী শনিবার (২ মার্চ) আনভি ফক্স’র ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্যটি মুক্তি পাবে।

এ প্রসঙ্গে ভিকি জাহেদ বাংলানিউজকে বলেন, জোভান আর আমার একসঙ্গে স্বল্পদৈর্ঘ্যে চলচ্চিত্রে কাজ করা শুরু। আমরা দু’জনের বোঝাপড়া বেশ ভালো। জোভানকে নিয়ে যতগুলো কাজ করেছি প্রায় সবগুলোই দর্শক পছন্দ করেছেন। আশা করছি ‘লিটল রোম ক্যাফে’তেও এর ব্যতিক্রম হবে না।‘লিটল রোম ক্যাফে’র একটি দৃশ্যে জোভান ও অথৈজোভান বলেন, প্রত্যেক শিল্পীর কিছু পছন্দের নির্মাতা থাকেন। ভিকি ভাই আমার কাছে তেমনই একজন। ওনার সঙ্গে কাজ করতে আমি স্বাচ্ছন্দ্য বোধ করি। মজার বিষয় হচ্ছে, ভিকি ভাই ছাড়া অনেক অফার এলেও এখন পর্যন্ত অন্য কারো স্বল্পদৈর্ঘ্যে কাজ করিনি। আর ‘লিটল রোম ক্যাফে’ও ভিন্ন রকম একটি কাজ হয়েছে। এর গল্প দর্শকদের ভাবাবে।

স্বল্পদৈর্ঘ্যটিতে জোভানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ২০১৮ সালের লাক্স সুপারস্টার প্রতিযোগিতার দ্বিতীয় রানার সামিয়া অথৈ। আরও অভিনয় করেছে-আদিল খান, হোসাইন আহমেদ মাসুম, শুভ ও সালাম খান তরুন।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   স্বল্পদৈর্ঘ্য
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-27 17:16:33