ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চলচ্চিত্র অভিনেতা জ্যাকি আলমগীর হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
চলচ্চিত্র অভিনেতা জ্যাকি আলমগীর হাসপাতালে জ্যাকি আলমগীর

হাস্যরসাত্মক অভিনয় করে যিনি মানুষকে আনন্দ দেন, সেই জ্যাকি আলমগীর ভালো নেই। প্রচণ্ড বুকে ব্যথা নিয়ে সম্প্রতি ভর্তি হয়েছেন রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে।

প্রায় সাত শতাধিক চলচ্চিত্রের এই অভিনেতার অসুস্থতার খবর বাংলানিউজকে জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও অভিনেতা মিশা সওদাগর।

তিনি বলেন, গত দু’দিন আগে বুকে ব্যথা নিয়ে জ্যাকি হাসপাতালে ভর্তি হয়েছেন।

তার হার্টে সমস্যা রয়েছে। তাছাড়া ডায়াবেটিসও আছে। তবে এখনও চিকিৎসক মূল সমস্যা কী সে কথা জানাননি। তাকে বেশকিছু পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট এলে সমস্যার কথা জানা যাবে।

‘জ্যাকির সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। আমরা একসঙ্গে অসংখ্য চলচ্চিত্রে কাজ করেছি। বর্তমানে আমি শুটিংয়ের জন্য যশোর আছি। এখান থেকেও সার্বক্ষণিক খবর নিচ্ছি ও নানা পরামর্শ দিচ্ছি। সবার কাছে জ্যাকির জন্য দোয়া চাইছি’, যোগ করেন জনপ্রিয় এই অভিনেতা।

১৯৮২ সাল থেকে চলচ্চিত্রে অভিনয় করছেন জ্যাকি আলমগীর। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের তালিকায় রয়েছে-‘লড়াকু’, ‘বজ্রমুষ্টি’, ‘আম্মাজান’, ‘প্রেম দিওয়ানা’, ‘কাবুলিওয়ালা’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad