ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

উন্নত চিকিৎসার জন্য কুদ্দুস বয়াতিকে বিদেশে নিতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২১ ৭:১৭:০৬ পিএম
মেয়ের সঙ্গে কুদ্দুস বয়াতি

মেয়ের সঙ্গে কুদ্দুস বয়াতি

জনপ্রিয় লোকশিল্পী কুদ্দুস বয়াতি গুরুতর অসুস্থ। বেশ কিছুদিন ধরে তিনি খাদ্যনালী ও ফুসফুসের সমস্যায় ভুগছেন। বর্তমানে রাজধানীর মহাখালীর বক্ষব্যাধি হাসপাতালে তার চিকিৎসা চলছে।

কুদ্দুস বয়াতির ছাত্র ফেরদৌস বাংলানিউজকে বলেন, ‘প্রায় ১০দিন ধরে ওস্তাদ কিছুই খেতে পারছেন না। ওনার খাদ্যনালী ও ফুসফুসে সমস্যা দেখা দিয়েছে। তাই হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

তিনি আরও জানান, কুদ্দুস বয়াতির চিকিৎসার জন্য হাসপাতালে বোর্ড গঠন করা হয়েছে। তবে উন্নত চিকিৎসার জন্য তাকে খুব শিগগিরই বিদেশে নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

এদিকে তার ছেলে আলমগীর কুদ্দুস জানান, কুদ্দুস বয়াতির চিকিৎসা খরচ বাবদ ৩০ লাখ টাকা প্রয়োজন। কিন্তু তার পরিবারের এই অর্থ ব্যয় করার সামর্থ্য নেই। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় কামনা করেছেন তারা।

ছোটবেলা থেকেই কুদ্দুস বয়াতি গান করেন। ১৯৯২ সালে তার গাওয়া ‘এই দিন দিন না আরও দিন আছে’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এছাড়া দেশের আনাচে কানাচে ঘুরে ঘুরে তিনি সমাজের নানা সমস্যা নিয়ে মানুষকে গান শুনিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14