ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

যখন থেকে আলিয়ার আসল বন্ধু বাবা মহেশ ভাট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ১০:০৩:৪৪ পিএম
আলিয়া ভাট-মহেশ ভাট

আলিয়া ভাট-মহেশ ভাট

বলিউডের খ্যাতনামা চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট’র মেয়ে আলিয়া ভাট। তাদের সম্পর্ক দারুণ বন্ধুত্বপূর্ণ। তবে বলিউডে যাত্রা’র পর থেকে বাবার সঙ্গে তার এ সম্পর্ক আরো ঘনিষ্ঠ হয়েছে বলে সম্প্রতি জানিয়েছেন আলিয়া।

এ প্রসঙ্গে আলিয়া বলেন, শৈশবে বাবার সঙ্গে মেশার খুব একটা সুযোগ হতো না। বাবা বাড়িতে আসলে মনে হতো- কোনো সেলিব্রেটি এসেছেন। সে সময় বাবাকে খুব একটা মনেও করতাম না। কারণ তখন বাবাকে কাছে পাইনি। তবে কিছুটা বড় হওয়ার পর থেকে বাবা আমার সঙ্গে সময় কাটাতেন, গেমস খেলতেন। কিন্তু বাবার সঙ্গে সত্যিকারের বন্ধত্বটা শুরু হয় বলিউডে পা রাখার পরেই।

২০১২ সাল করণ জোহর’র ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলউডে যাত্রা করেন আলিয়া। এরপর ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘কাপুর অ্যান্ড সন্স’, ‘হাইওয়ে’, ‘উড়তা পাঞ্জাব’, ‘ডিয়ার জিন্দেগী’, ‘রাজি’ প্রভৃতি সিনেমার মাধ্যমে নিজের শক্ত অবস্থান তৈরি করেন এই মহেশকন্যা।। 

আলিয়া ভাটের শেষ সিনেমা ‘গালি বয়’। সিনেমাটিতে আলিয়ার বিপরীতে রয়েছেন রণবীর সিং। এছাড়া পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’তে আলিয়ার বিপরীতে দেখা যাবে রণবীর কাপুরকে।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14