ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

ফের হাসপাতালে সনু নিগম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ৮:৩৯:১৪ পিএম
সনু নিগম

সনু নিগম

ফের হাসপাতালে ভর্তি হলেন উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুন নিগম। এবার পিঠে ব্যথার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন ভারতীয় বাঙালি এই গায়ক।

এর আগে ফেব্রুয়ারির শুরুর দিকে খাবারের সমস্যা জনিত কারণে তার শরীরে অ্যালার্জি প্রকট আকার ধারণ করলে হাসপাতালে ভর্তি হন তিনি। এরপর ডাক্তারের পরামর্শে আইসিইউতে রেখে তার চিকিৎসা হয়। কিছুদিন চিকিৎসা শেষে সে সময় সুস্থ হয়ে বাসায় ফিরেন সনু। কিন্তু মাস না পেরোতেই এবার পিঠে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন তিনি। 

সম্প্রতি নেপালের একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন সনু। সেখানে পিঠে মারাত্মক ব্যথা শুরু হলে সঙ্গে সঙ্গেই সেখানকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।  

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, তার পিঠে ব্যথা ধরা পড়েছে। এরইমধ্যে এমআরআই করা হয়েছে। এর রিপোর্ট পাওয়ার পর পরবর্তী চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে অ্যালার্জির কারণে সনু’র চোখ-মুখ ফুলে গিয়েছিলো। দেখা দিয়েছিলো শ্বাসকষ্টও। সে সময় সনু ইনস্টাগ্রামে তার ফোলা চোখের-মুখের ছবি শেয়ার করেছিলেন। আর ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে লিখেছিলেন, অ্যালার্জি নিয়ে কোনো গাফিলতি করবেন না। অবশ্যই এ ব্যাপারে সতর্ক থাকুন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db