ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

অসুস্থ জাহিদ হাসান, হাসপাতাল থেকে ফিরেছেন বাসায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ৫:০৬:৩২ পিএম
জাহিদ হাসান

জাহিদ হাসান

বড় ও ছোট পর্দার নন্দিত অভিনেতা জাহিদ হাসান অসুস্থ। ঠাণ্ডাজনিত কারণে তার শ্বাসপ্রশ্বাসে সমস্যা দেখা দিয়েছে। এর জন্য গত ১৭ ফেব্রুয়ারি (রোববার) রাজধানীর পান্থপথের স্কয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল। তবে বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন।

তার অসুস্থতার খবরটি বাংলানিউজকে নিশ্চিত করে অভিনেতা আরফান আহমেদ বলেন, ‘গত ১০ ফেব্রুয়ারি জাহিদ ভাই দু'টি নাটকের শুটিং করতে নেপালে গিয়েছিলেন। তার সঙ্গে আমিও ছিলাম। সেখানে ঠান্ডার মধ্যে টানা কাজ করার ফলে তিনি হঠাৎ কিছুটা অসুস্থ হয়ে পড়েন। এমনিতে আগে থেকে ওনার কোল্ড অ্যালার্জি ছিল। যে কারণে শ্বাসপ্রশ্বাসে সমস্যা দেখা দেয়।’

‘গত ১৭ ফেব্রুয়ারি (রোববার) দেশে ফিরে জাহিদ ভাই নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে যান। এরপর চিকিৎসকের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি হন’, যোগ করেন ‘আরমান ভাই’খ্যাত এই অভিনেতা।

আরফান আরও জানান, চিকিৎসক জাহিদ হাসানকে সপ্তাহ-খানেক বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। তাই এখন কিছুদিন তিনি সম্পূর্ণ বিশ্রামেই থাকবেন। তবে এখন আগের চেয়ে কিছুটা ভালো আছেন তিনি।

জানা যায়, জাহিদ হাসানের শারীরিক অবস্থা কিছুটা উন্নত হওয়ার কারণে বুধবার তিনি বাসায় ফিরেছেন। তবে এখনো পুরোপুরি সুস্থ হননি। তাই আগামী এক সপ্তাহ জাহিদ হাসান কোনও শুটিংয়ে অংশ নিতে পারছেন না।

নেপালে জাহিদ হাসান আদিবাসী মিজানের সাত পর্বের ধারাবাহিক নাটক ‘কল্পনা’ এবং যুবরাজের ‘ভুল থেকে ফুল’র শুটিং করেন।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14