ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

বিয়ের বছর পার হতেই সিমান্ত-মীমের ছাড়াছাড়ি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ২:৩১:৩২ পিএম
আজিজুল হাকিম সিমান্ত ও মোর্শেদা খাতুন মীম

আজিজুল হাকিম সিমান্ত ও মোর্শেদা খাতুন মীম

ঘর ভাঙলো কমেডি অভিনেতা আজিজুল হাকিম সিমান্ত ও মডেল মোর্শেদা খাতুন মীম ওরফে রোজা দম্পতির। ২০১৭ সালের ৮ ডিসেম্বর ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। কিন্তু বিয়ের এক বছর পর তাদের বিয়ে বিচ্ছেদ ঘটলো।

২০১৯ সালের ১৬ জানুয়ারি ইস্যুকৃত স্ত্রী কর্তৃক তালাকের নোটিশে ‘বনী বনা হয় না’ উল্লেখ করে সিমান্তকে তালাক দেন মীম। তিন মাসের মধ্যে তালাকটি কার্যকর হবে।

এ প্রসঙ্গে সিমান্ত বাংলানিউজকে বলেন, ‘জানুয়ারির ১৩ তারিখ আমি বাবাকে নিয়ে ব্যবসায়িক কাজে আইসল্যান্ডে গিয়েছিলাম। সেখানে থাকা অবস্থায় গত ১৯ জানুয়ারি মীম আমার বাসায় তালাকের নোটিশ পাঠায়। আমার ছোট ভাইয়ের মাধ্যমে বিষয়টি জানতে পারি। এরপর আমি তার সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হই।’তালাকের নোটিশতালাকের কারণ প্রসঙ্গে সিমান্তের অভিযোগ, তিনি তার শাশুড়ির কিছু ‘অগ্রহণযোগ্য’ কর্মকাণ্ডের প্রতিবাদ করেছিলেন। তারপর মীমকে বাসায় নিয়ে যান শাশুড়ি। এরপর থেকে তাদের দু’জনের (সিমান্ত-মীম) যোগাযোগ বন্ধ হয়ে যায়।

তবে মীমের পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন বিষয়টি মীমাংসা করে দেওয়ার আশ্বাস দিলেও তা আর হয়নি বলে দাবি করেন সিমান্ত।

২০১৩ সালে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মধ্য দিয়ে কমেডি অভিনেতা হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটে সিমান্তের। এরপর তিনি ‘বস টু’, ‘বাদশা’, ‘বিজলী’, ‘ অ্যাকশন জেসমিন’, ‘শুটার’সহ মোট ২৮ টি সিনেমায় অভিনয় করেন। আগামী ২২ ফেব্রুয়ারি তার ‘অন্ধকার জগত’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
জেআইএম/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14