ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

সালমানের সিনেমা থেকে বাদ আতিফ আসলামের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৯ ২:৪১:৪৮ পিএম
সালমান খান-আতিফ আসলাম

সালমান খান-আতিফ আসলাম

দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলা চালায় জঙ্গিরা। বৃহস্পতিবার’র (১৪ ফেব্রুয়ারি) এই জঙ্গি হামলায় ৪০জন সিআরফিএফ সেনা জওয়ানের মৃত্যুর হয়। আহত হন আরও প্রায় অর্ধশতাধিক জওয়ান।

এ হামলার প্রতিবাদে পাকিস্তানের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দিয়েছে ভারত। শুধু তাই না, ভারতে পাকিস্তানি শিল্পীদের এরইমধ্যে নিষিদ্ধ করা হয়েছে।

তারই প্রেক্ষিতে সালমান খান তার প্রযোজিত সিনেমা ‘নোটবুক’ থেকে পাকিস্তানি শিল্পী আতিফ আসলাম’র গান বাদ দিতে বলেছেন তার প্রযোজনা টিমকে।

এর মাধ্যমে পাকিস্তানি শিল্পীদের সঙ্গে সহযোগিতায় নিষেধাজ্ঞা জারি করা শীর্ষ চলচ্চিত্র সংস্থা অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’র ঘোষণা কার্যকর হতে যাচ্ছে।

অবশ্য ‘নোটবুক’র জন্য এখনো কোনো নতুন গায়ককে নেওয়া হয়নি। তবে কিছু দিনের মধ্যেই আতিফ আসলামের গানটি অন্য কোনো শিল্পীকে দিয়ে গাওয়ানো বলে জানা গেছে।

আতিফ আসলাম সালমান’র অনেক সিনেমায় জনপ্রিয় গান উপহার দিয়েছেন। এর মধ্যে টিউবলাইট’র ‘ম্যায় আগর’, টাইগার জিন্দা হ্যায়’র  ‘দিল দিয়া গল্লা’, রেস ৩ সিনেমা’র ‘সেলফিশ’ এবং বজরঙ্গী ভাইজানের ‘তু  চাহি য়ে’ উল্লেখযোগ্য।

এদিকে সন্ত্রাসবাদী আক্রমণের প্রতিবাদে অমিতাভ বচ্চন রোববার (১৭ ফেব্রুয়ারি) মুম্বাইয়ের দু’ঘণ্টার জন্য তার পরবর্তী প্রকল্পের শুটিং স্থগিত করেন। এর আগে গীতিকার জাভেদ আখতার এবং তার অভিনেত্রী স্ত্রী শাবানা আজমি করাচি আর্ট কাউন্সিলের আমন্ত্রণে সাহিত্য সম্মেলেন তাদের অংশগ্রহণ বাতিল করেন। 

এছাড়া সোমবার (১৮ ফেব্রুয়ারি) অজয় দেবগন ও রীতেশ দেশমুখ টুইটে লেখেন, তাদের আসন্ন সিনেমা ‘টোটাল ধামাল’ পাকিস্তানে মুক্তি না দেওয়ার কথা। 

এদিকে, রাজ ঠাকরের নেতৃত্বাধীন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা শনিবার সমস্ত সঙ্গীত কোম্পানিগুলিকে নির্দেশ দিয়েছে পাকিস্তানি শিল্পীদের সমস্ত গানভিডিও-অ্যালবাম সরিয়ে ফেলার। এর পরেই পাকিস্তানি গায়ক রাহাত ফতেহ আলি খান এবং আতিফ আসলামের ভিডিও ইউটিউব থেকে সরিয়ে নিয়েছে টি-সিরিজ।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14