ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

১৮ বছর পর ইথুন বাবুর সুর-সঙ্গীতে আসিফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৯ ১:০৬:১৮ পিএম
আসিফ-এভ্রিল

আসিফ-এভ্রিল

অভিমানের দেয়াল ভেঙে দীর্ঘ ১৮ বছর পর ফের এক হলেন আসিফ আকরব-ইথুন বাবু জুটি। অর্থাৎ ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানের পর সম্প্রতি ইথুন বাবুর সুর-সঙ্গীতে গাইলেন আসিফ।

১৮ বছরের কষ্টগুলোই যেনো উঠেছে এসেছে তাদের নতুন গানে। শিরোনাম শোনে শ্রোতাদেরও তা বোঝতে সময় লাগবে না। গানের শিরোনাম ‘চুপচাপ কষ্টগুলো’। গানটির সঙ্গীতায়োজনে ইথুন বাবুকে সহযোগিতা করেছেন রোজেন। 

এরইমধ্যে গানটির ভিডিও নির্মিত হয়েছে। ভিডিওতে আসিফের সঙ্গে দ্বিতীয় বারের মতো জুটি বেঁধেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বহুল আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল। 

কথা-সুর ও সঙ্গীতায়োজনের পাশাপাশি গানের ভিডিও নির্মাণও করেছেন ইথুন বাবু। কোরিওগ্রাফি করেছেন হাবিব। 

নতুন এ গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ১৯ বছরে এসে আমরা নতুন গান করলাম। বেশ ভালোলাগা কাজ করছে। আর ভালো লাগাটা একেবারেই অন্যরকম। কারণ প্রথম কাজ ছিলো তারই সঙ্গে। অভিমান ছিল, সেটা এখন আর নেই। আমরা এখন থেকে নিয়মিত কাজ করতে চাই। নতুন এ গানটিও বেশ ভালো হয়েছে। আর ভিডিওতে এভ্রিল খুবই আন্তরিকতা এবং দায়িত্ববোধ নিয়ে কাজ করেছে। এককথায় নতুন এই গানটি দর্শক-শ্রোতাদের জন্য একটা চমকই বলা যায়। 

এ প্রসঙ্গে ইথুন বাবু বলেন,  আমি নিয়মিত গান তৈরি করলেও আসিফের সঙ্গে দীর্ঘ ১৮ বছর কোনো কাজ করা হয়নি। অনেক দিন পর দুই ভাই একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আশা করছি আসিফের গাওয়া গানটি সবার ভালো লাগবে।

আগামী রোববার (২৪ ফেব্রুয়ারি) ধ্রুব মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে। ভিডিওর পাশাপাশি ‘চুপচাপ কষ্টগুলো’ শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14